• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মন্ত্রী হয়েও মাঠ মাতাবেন তিনি

  ক্রীড়া ডেস্ক

২০ জুলাই ২০২১, ১৮:৪৪
মনোজ তিওয়ারি
মনোজ তিওয়ারি। (ছবি: সংগৃহীত)

বয়স ৩৫। চাইলে এই বয়সে খেলা চালিয়ে যাওয়া যায়। কিন্তু তিনি যে এখন আট-দশজন ক্রিকেটারের মতো নন। বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিট নিয়ে পাশ করেছেন। এরপর তো রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রীও বনে গেছেন মনোজ তিওয়ারি। তবে ক্রিকেটপ্রেম কি এতো সহজে ভোলা যায়?

তাইতো মন্ত্রী হয়েও এবার মাঠ মাতানোর পরিকল্পনা করছেন এই ভারতীয় ক্রিকেটার। নতুন মৌসুমে রঞ্জি ট্রফিতে খেলতে চান তিওয়ারিকে বাংলা দলে। সব ঠিক থাকলে বাংলা দলে দেখা যাবে তাকে। আসছে ২৩ জুলাই থেকে কোভিড বিধি মেনে ফিটনেস ক্যাম্পও শুরু করবেন তিওয়ারি।

ঘরোয়া ক্রিকেট মৌসুমের জন্য একটি প্রাথমিক দল ঘোষণা করেছে বেঙ্গল ক্রিকেট। যেখানে দলে রাখা হয়েছে মনোজকে। মন্ত্রী হয়েও মাঠে নামাটাকে চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছেন তিনি। কারণ এই ক্রিকেট খেলেই তো পেয়েছেন সব সম্মান।

এখনো রঞ্জি ট্রফি জেতার স্বপ্ন এখনও পূরণ হয়নি মনোজের। ২০১৯-২০ মৌসুমে খুব কাছে গিয়েও ট্রফি হাতছাড়া হয়েছিল বাংলার। এ কারণেই ফের চেষ্টা করতে চান তিনি। অধিনায়ক হয়েই হয়তো মিশনে দেখা যেতে পারে তাকে। যদিও এটা নিশ্চিত হয়নি এখনো।

অধিনায়ক হিসেবে অনুষ্টুপ মজুমদার এগিয়ে আছেন। কিন্তু এখন তো মনোজকে ফের একবার অধিনায়ক করার কথাও ভাবছেন বেঙ্গল ক্রিকেট কর্তারা। আসলে মন্ত্রীর সম্মান বলে কথা! তবে মনোজ রাজনৈতিক পরিচয়টা আড়ালে রেখে সাধারণ একজন ক্রিকেটার হিসেবেই নামতে চান মাঠে। ভারতের হয়ে ১২ ওয়ানডে আর ৩ টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতাটা কাজে লাগাতে চান এই অলরাউন্ডার।

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড