• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইন্সটাগ্রামে রেকর্ড গড়েছে মেসির ছবি

  ক্রীড়া ডেস্ক

১৮ জুলাই ২০২১, ১৬:২৩
মেসি
ছবি : সংগৃহীত

চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর আন্তর্জাতিক ট্রফি জিতেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। মেসি হয়েছেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। করেছেন টুর্নামেন্টের সর্বোচ্চ গোল। তবে শুধু খেলার মাঠেই নয়, এবার সামাজিক যোগাযোগ মাধ্যমেও রেকর্ড গড়েছেন মেসি।

কোপা আমেরিকায় শিরোপা জেতার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছিলেন আর্জেন্টাইন অধিনায়ক। শিরোপার ট্রফিটি পাশে বসিয়ে একটি ছবি আপলোড করে মেসি লিখেছিলেন, ‘কী সুন্দর উন্মাদনা! এটা অদ্ভুত সুন্দর। ধন্যবাদ ঈশ্বর। আমরা চ্যাম্পিয়ন! চলো এগিয়ে চলো!’

এই পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রেকর্ড গড়েছে। এই ছবি ভেঙে দিয়েছে অতীতের সব রেকর্ড। ছবিটি এখন ইনস্টাগ্রামে সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিকচার বা খেলার জগতের ছবি। এখানেও পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে পেছনে ফেলেছেন মেসি।

গত ২৫ নভেম্বর দিয়েগো ম্যারাডোনার মৃত্যুতে রোনালদো যে ছবি পোস্ট করেছিলেন, এতদিন সেটিই ছিল সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিকচার। মেসির পোস্ট করা ছবি এরই মধ্যে ২ কোটির বেশি লাইক পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সব মিলে এটি ষষ্ঠ সর্বোচ্চ লাইক পাওয়া ছবি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড