• শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অলিম্পিকে খেলবেন না কেরবার

  ক্রীড়া ডেস্ক

১৬ জুলাই ২০২১, ১৬:১৮
অলিম্পিক
ছবি : সংগৃহীত

শরীরকে বিশ্রাম দেওয়ার জন্য টোকিও অলিম্পিকে খেলবেন না জার্মান টেনিস তারকা অ্যাঞ্জেলিক কেরবার। আসন্ন টোকিও অলিম্পিক থেকে তিনি নাম প্রত্যাহার করে নিয়েছেন। টুইটারে এমনটাই জানিয়েছেন তিনি।

গতবার রিও অলিম্পিকে রুপো জয়ী কেরবার জানিয়েছেন যে, বিগত কয়েক সপ্তাহে তিনি খেলার ধকলে ভীষণ ক্লান্ত। ফলে শরীরকে বিশ্রাম দেওয়ার জন্যই টোকিও না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনবারের গ্র্যান্ড স্লাম জয়ী জার্মান টেনিস খেলোয়াড়।

টুইটারে কেরবার লিখেছেন, ‘জার্মানির হয়ে লন্ডন (২০১২) ও রিও (২০১৬) অলিম্পিক প্রতিনিধিত্ব করার স্মৃতি আমার ক্যারিয়ারে অন্যতম প্রিয়। এটা ভেবেই আমি হতাশ হয়ে যাচ্ছি যে, আমার শরীর আর সাড়া দিচ্ছে না বলে আমাকে বিশ্রাম নিতে হবে। শেষ কয়েক সপ্তাহ কঠিন টেনিস খেলার পর আমি দ্রুত ফিট হয়ে উঠতে চাই’।

তিনি আরো লিখেছেন, ‘আসন্ন গ্রীষ্মে পরবর্তী টুর্নামেন্টে নামার কথা ভেবেই টোকিও যাচ্ছি না। এই সিদ্ধান্ত নেয়া সহজ ছিল না। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। সকল জার্মান অ্যাথল্যাটদের জানাই শুভকামনা। টোকিও আমি তোমাকে মিস করব’।

৩৩ বছর বয়সী কেরবার ঘাসের কোর্টে টানা টেনিস খেলেছেন। উইম্বলডন সেমি ফাইনালে ওঠা ছাড়াও আরো দুটি টুর্নামেন্ট খেলেছেন তিনি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড