• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাদের বিপক্ষে খেলবে জানে না বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

১৫ জুলাই ২০২১, ১৮:১৪
বিসিবি
ছবি : সংগৃহীত

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে আগামীকাল জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচ শুরুর ২৪ ঘণ্টা বাকি না থাকলেও এখনো স্কোয়াড ঘোষণা করেনি জিম্বাবুয়ে। ফলে কাদের বিপক্ষে লড়তে হবে সে বিষয়ে কোনো ধারণাই পাচ্ছে না টাইগাররা!

ব্যাপারটা অনেকতা এমন দাঁড়িয়েছে, যুদ্ধে নামার আগে শত্রু তথা কাদের বিপক্ষে লড়াই করতে হবে সেটাই জানে না টিম বাংলাদেশ। কিছু না জানলে কীভাবে লড়াইয়ের ছক কষবেন সেটা বুঝতে পারছেন না ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

একমাত্র টেস্টের দলটা বেশ আগেভাগেই ঘোষণা করে দিয়েছিল জিম্বাবুয়ে। তবে ওয়ানডে বা টি-২০ সিরিজের জন্য এখনো দল ঘোষণা করেনি তারা। এমনকি বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ের অধিনায়কত্ব করবেন কে, জানা যায়নি সেটিও।

ম্যাচের আগেরদিন ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে নিজের বিস্ময় লুকাতে পারেননি তামিম। তিনি বলেন, ‘আমরা এখনো জানি না, কার সঙ্গে খেলছি। এ মুহূর্তে আমি বলতে পারছি না, আমি কাদের বিপক্ষে মাঠে নামব। ম্যাচ শুরুর ২৪ ঘণ্টারও কম সময় আছে, আমরা এখনো দলের কথা জানি না।’

জিম্বাবুয়ের ব্যাপারটাকে ঠিক ‘স্বাভাবিক’ মনে হচ্ছে না তামিমের। এ ব্যাপারে তিনি বলেন, ‘এটা আমার কাছে একটু ভিন্ন ব্যাপার মনে হচ্ছে। কারণ ২৪ ঘণ্টাও হাতে নেই অথচ আমি তাদের দলের ব্যাপারে জানিই না। টিম মিটিংয়ের সময় আপনি যদি দলই না জানেন, তাহলে কাকে নিয়ে মিটিং করবেন সেটাই বুঝছি না। এটা আসলে বিস্ময়ের ব্যাপার।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড