• শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউরো দেখতে গিয়ে করোনায় আক্রান্ত পান্ত!

  ক্রীড়া ডেস্ক

১৫ জুলাই ২০২১, ১৭:১৫
পান্ত
ছবি : সংগৃহীত

এই মুহূর্তে ইংল্যান্ড সফরে ভারতের টেস্ট দল। স্বাগতিকদের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্টের আগে ২০ দিনের ছুটি পেয়েছিল বিরাট কোহলিরা। এখন যখন তারা ক্যাম্প শুরু করতে যাচ্ছে, ঠিক তখনই এলো ধাক্কা। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় স্কোয়াডের একজন। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) আনুষ্ঠানিকভাবে নাম প্রকাশ না করলেও ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে সংস্থাটির একটি সূত্র নিশ্চিত করেছে, ওই খেলোয়াড়টি ঋষভ পান্ত।

নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের পর ভারতীয় দল ছিল ছুটিতে। আগস্টের প্রথম সপ্তাহ থেকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট ‍শুরুর আগে তারা ক্যাম্প করবে ডারহামে। সেখানে যাওয়ার আগে করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছেন পান্ত। বিসিসিআইয়ের একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, পান্ত পজিটিভ হওয়ার পর গত আট দিন আইসোলেশনে রয়েছেন। সূত্রটির উদ্ধৃতি দিয়ে সংবাদ সংস্থাটি ছেপেছে, ‘এক পরিচিতের বাসায় কোয়ারেন্টিনে রয়েছেন তিনি (পান্ত)। বৃহস্পতিবার দলের সঙ্গে ডারহামে যেতে পারছেন না।’

ইংল্যান্ডের করোনা পরিস্থিতি সুবিধার নয়। দেশটিতে ইউরো ও উইম্বলডনের মতো মেগা টুর্নামেন্ট চলায় বিসিসিআই খেলোয়াড়দের হুঁশিয়ারি দিয়ে রেখেছিল। ভারতীয় ক্রিকেট বোর্ডের সেক্রেটারি জয় শাহর পাঠানো ইমেইলে স্পষ্ট জানানো হয়, কোনও অবস্থানেই ভিড়ে যেতে পারবেন না খেলোয়াড়রা। সে কারণেই ইউরো ও উইম্বলডন থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হয়েছিল।

কিন্তু পান্ত সেটা মেনেছেন কোথায়? ২৩ বছর বয়সী উইকেটকিপার ব্যাটসম্যান ঠিকই গিয়েছিলেন ইউরোর ম্যাচ দেখতে। ইংল্যান্ড-জার্মানির শেষ ষোলোর ম্যাচ ওয়েম্বলিতে বসে দেখেছেন তিনি। যেটির ছবি তিনি পোস্ট করেন তার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে।

এর আগে ভারতীয় বোর্ডের একটি সূত্র নিশ্চিত করেছিল, করোনা পজিটিভ হওয়া খেলোয়াড় ডেল্টা ভ্যারিয়েন্টে আক্রান্ত। বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা পিটিআইকে বলেছেন, ‘হ্যাঁ, আমাদের এক খেলোয়াড় পজিটিভ হয়েছে। তবে গত আট দিন ধরে সে আইসোলেশনে আছে। টিম হোটেলে সে থাকছে না। ওই খেলোয়াড় ছাড়া অন্য কেউ আক্রান্ত হয়নি।’

আগামী ৪ আগস্ট ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে নামবে ভারত। তার আগে ২০ জুলাই থেকে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে কোহলিরা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড