• শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শীর্ষে ইংল্যান্ড, দুইয়ে বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

১৪ জুলাই ২০২১, ১৮:১৫
বিসিবি
ছবি : সংগৃহীত

আইসিসি ওয়ানডে বিশ্বকাপ সুপার লিগের আপডেটকৃত সর্বশেষ পয়েন্ট টেবিলে বেশকিছু পরিবর্তন এসেছে। ইংল্যান্ড-পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও আয়ারল্যান্ড-দক্ষিণ আফ্রিকার মধ্যকার দ্বিতীয় ওয়ানডের পর নতুন তালিকা প্রকাশ করেছে আইসিসি। যেখানে শীর্ষ দুইয়ে আছে বাংলাদেশের নাম।

পাকিস্তানের বিপক্ষে ৩-০ ব্যবধানে সিরিজ জিতে শীর্ষস্থান আরো মজবুত করেছে ইংলিশরা। অন্যদিকে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ভারতকে টপকে গেছে আয়ারল্যান্ড। নিজেদের দুই নম্বর অবস্থান এখনো ধরে রেখেছে টাইগাররা।

তৃতীয় ও শেষ ওয়ানডেতে পাকিস্তানকে ৩ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। ফলে তিন ম্যাচে ৩০ পয়েন্ট অর্জন করে ৯৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান শক্ত করেছে ইংলিশরা। তাদের পরেই ৫০ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে টাইগাররা। সমান ৪০ পয়েন্ট নিয়ে যথাক্রমে তিন ও চার নম্বরে আছে অস্ট্রেলিয়া ও পাকিস্তান।

দ্বিতীয় ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ৩৫ পয়েন্ট নিয়ে পাঁচে উঠে এসেছে আয়ারল্যান্ড। আইরিশরা টপকে গেছে সমান ৩০ পয়েন্ট নিয়ে যথাক্রমে ৬,৭ ও ৮ এ অবস্থান করা নিউজিল্যান্ড, আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজকে।

২৯ পয়েন্ট নিয়ে নবম অবস্থানে থাকা ভারতকেও ছাড়িয়ে গেছে আইরিশরা। আয়ারল্যান্ডের কাছে হেরে নেদারল্যান্ডসের পেছনে চলে গেছে দক্ষিণ আফ্রিকা। দশম স্থানে রয়েছে ডাচরা। অন্যদিকে ১১-তে চলে গেছে দক্ষিণ আফ্রিকা। ১২ নম্বরে শ্রীলংকা অবস্থান করছে। আর ১০ পয়েন্ট নিয়ে তলানিতে জিম্বাবুয়ে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড