• রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে জিম্বাবুয়ে যাচ্ছেন রুবেল-শামিম

  ক্রীড়া ডেস্ক

১৪ জুলাই ২০২১, ১৬:৩৪
বিসিবি
ছবি : সংগৃহীত

বাংলাদেশ দল জিম্বাবুয়ে পৌঁছেছে অনেক আগেই। ভিসা জটিলতায় দলের সঙ্গে যেতে পারেননি রুবেল হোসেন ও শামীম পাটোয়ারি। অবশেষে দুই টাইগার ক্রিকেটার জিম্বাবুয়ের ভিসা পেয়েছেন। বৃহস্পতিবার ভোরে ঢাকা ছাড়বেন তারা।

গত ২৯শে জুন জিম্বাবুয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়ে টেস্ট দল। এরপর ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের বাকি সদস্যরা ৮ ও ৯ই জুলাই দেশ ত্যাগ করেন। তবে ভিসা না পাওয়ায় আটকে গিয়েছিলেন রুবেল ও শামীম।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সূত্রে জানা যায়, রুবেল ও শামীমের ভিসা জটিলতা কেটেছে। মঙ্গলবার তারা জিম্বাবুয়ের ভিসা হাতে পেয়েছেন।

বৃহস্পতিবার (১৫ জুলাই) ভোর ৪টায় কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে চড়ে জিম্বাবুয়ে যাবেন রুবেল ও শামীম।

জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ১৬ই জুলাই। সিরিজের পরবর্তী দুটি ম্যাচ গড়াবে ১৮ ও ২০শে জুলাই। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ২৩শে জুলাই। বাকি দু’টি ম্যাচ মাঠে গড়াবে ২৫ ও ২৭শে জুলাই।

ভিসা হাতে পেলেও প্রথম ওয়ানডেতে অনিশ্চিত রুবেল হোসেন। বৃহস্পতিবার রওয়ানা দিয়ে হারারে পৌঁছাতে একদিন লাগবে। শুক্রবার (১৬ই জুলাই) আবার প্রথম ওয়ানডে। ফলে প্রথম ম্যাচে রুবেলকে নিয়ে সংশয় রয়েছে। অন্যদিকে প্রথমবারের মতো দলে জায়গা পাওয়া শামীম পাটোয়ারি খেলবেন শুধু টি-টোয়েন্টি সিরিজে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড