• শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুধবার মাঠে গড়াচ্ছে প্রিমিয়ার লিগ

  ক্রীড়া প্রতিবেদক

১৩ জুলাই ২০২১, ১৯:৪৯
বাফুফে
ছবি : সংগৃহীত

বৃষ্টির কারণে মাঠের বেহাল অবস্থায় সৃষ্টি হয়। এতেই বন্ধ হয়ে যায় প্রিমিয়ার লিগের খেলা। তবে ফের বুধবার মাঠে গড়াচ্ছে টুর্নামেন্টটি। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার একমাত্র ম্যাচে বিকেল ৪ টায় মুখোমুখি হবে শেখ রাসেল ক্রীড়া চক্র ও মুক্তযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

লকডাউনের কারণে ঢাকার বাইরের তিন ভেন্যুতে আপাতত আর খেলা হচ্ছে না। যে কারণে বাফুফে বাড্ডার অদূরে বেরাইদের ফর্টিস গ্রুপের মাঠে কিছু ম্যাচ চালানোর সিদ্ধান্ত নিয়েছে।

ঈদের বিরতির আগে ফর্টিসের মাঠে দুটি ম্যাচ হবে ১৭ ও ১৯ জুলাই। ১৭ জুলাই রহমতগঞ্জ ও বাংলাদেশ পুলিশের ম্যাচ দিয়ে ফর্টিসের মাঠে প্রিমিয়ার লিগ গড়াবে। ১৯ জুলাই একই মাঠে মুখোমুখি হবে সাইফ স্পোর্টিং ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘ।

ঈদের আগে প্রিমিয়ার লিগ চলবে ১৯ জুলাই পর্যন্ত। ২০ থেকে ২২ জুলাই তিনদিন বিরতির পর লিগ আবার শুরু হবে ২৩ জুলাই। ঈদের পর লকডাউন নিয়ে সরকারের সিদ্ধান্ত দেখে লিগের ভেন্যু ঠিক করবে বাফুফে।

বসুন্ধরা কিংস ১৭ ম্যাচে ১৬ জয় ও ১ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে। তাদের পেছনে থাকা আবাহনীর ১৭ ম্যাচে ১০ জয় ও ৬ ড্রয়ে পয়েন্ট ৩৬ এবং শেখ জামাল ১৫ ম্যাচে ৯ জয় ও ৫ ড্রয়ে ৩২ পয়েন্ট।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড