• শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টি-টুয়েন্টি খেলবেন মুশফিক

  ক্রীড়া ডেস্ক

১৩ জুলাই ২০২১, ১৬:৪৯
মুশফিক
ছবি : সংগৃহীত

চলতি জিম্বাবুয়ে সফরে বাংলাদেশের টি-টুয়েন্টি স্কোয়াডে নেই মুশফিকুর রহিমের নাম। তিনি নিজেই সিদ্ধান্ত নিয়েছিলেন টেস্ট আর ওয়ানডে খেলে চলে আসবেন দেশে। তবে এবার ওয়ানডে সিরিজ শুরুর আগেই সিদ্ধান্ত বদল করেছেন মুশফিক।

আগামী ২৩ জুলাই থেকে শুরু হতে যাওয়া কুড়ি ওভারের সিরিজেও খেলবেন বাংলাদেশ দলের অন্যতম নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিক। বাঁহাতি ওপেনার তামিম ইকবালকে যখন টি-টুয়েন্টি সিরিজে পাওয়া নিয়ে শঙ্কা, তখন মুশফিকের অন্তর্ভুক্তি নিশ্চিতভাবেই খানিক নির্ভার করবে টিম ম্যানেজম্যান্টকে।

মঙ্গলবার জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে এ খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। জাতীয় দলের জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে গেলে পুনরায় অস্ট্রেলিয়া সিরিজের আগে বলয়ে ঢোকা কঠিন হবে মুশফিকের জন্য। এ কারণেই মূলত সিদ্ধান্তে বদলে এনেছেন মুশফিক।

এ কথা জানিয়ে নান্নু বলেছেন, ‘মুশফিক সিদ্ধান্ত পরিবর্তন করেছে। এখন সে জিম্বাবুয়েতেই থেকে যাবে এবং টি-টুয়েন্টি সিরিজেও খেলবে। এই টি-টুয়েন্টি সিরিজ না খেলে যদি জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে যায় মুশফিক, তাহলে পরের সিরিজে তার খেলা কঠিন হয়ে পড়বে।’

আগামী মাসের ২ থেকে ৮ তারিখ পর্যন্ত ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। জিম্বাবুয়েতে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ খেলে ২৯ জুলাই দেশে ফিরবে টাইগাররা। একইদিন ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করে বাংলাদেশে আসার কথা অস্ট্রেলিয়ার।

উল্লেখ্য, আগামী ১৬, ১৮ ও ২০ জুলাই জিম্বাবুয়ে সফরের তিন ওয়ানডে খেলবে বাংলাদেশ। এরপর ২৩, ২৫ ও ২৭ জুলাই হবে টি-টুয়েন্টি সিরিজের তিন ম্যাচ।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড