• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমারকে প্রশংসায় ভাসালেন পেলে

  ক্রীড়া ডেস্ক

১৮ জুন ২০২১, ১৯:২১
নেইমার
ছবি : সংগৃহীত

চেনারূপে আছেন নেইমার। পেরুর বিপক্ষেও গোল পেয়েছেন ব্রাজিল ফরোয়ার্ড। তাতে ব্রাজিলের সর্বোচ্চ গোলদাতার আসনে থাকা পেলের আরও কাছে চলে গেছেন তিনি। ফর্মের এই ধারা থাকলে সেলেসাওদের সর্বোচ্চ গোলের মালিক হওয়াটা নেইমারের জন্য সময়ের অপেক্ষা। সেই অপেক্ষায় আর সবার মতো আছেন খোদ পেলে নিজেই!

৭৭ গোল নিয়ে ব্রাজিলের জার্সিতে সর্বোচ্চ গোলদাতা পেলে। তিনবারের বিশ্বকাপ জেতা এই কিংবদন্তি থেকে মাত্র ৯ গোল পিছিয়ে এখন নেইমার। শুক্রবার কোপা আমেরিকায় পেরুর বিপক্ষে একবার জালে বল জড়িয়ে নিজের গোলসংখ্যা ৬৮-তে নিয়ে গেছেন প্যারিস সেইন্ট জার্মেই ফরোয়ার্ড।

পেরুর বিপক্ষে গোলের পর অশ্রু ঝরেছে নেইমারের চোখে। গত কয়েক বছর তার দেশ যে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে, সেই অবস্থান থেকে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় তার কণ্ঠে। একই সঙ্গে তিনি তার দেশের মানুষকে গর্বিত করতে চান। মাঠের ফুটবলে দেশের জন্য লড়াই করা এই নেইমারের প্রশংসায় পঞ্চমুখ পেলে। সর্বকালের সেরা ফুটবলার হিসেবে বিবেচিত জীবন্ত কিংবদন্তি নেইমারের খেলায় আবারও ব্রাজিলিয়ান ফুটবলের ঝঙ্কার দেখতে পান। নেইমারকে দেখলে তার মনে হয় ‘ব্রাজিলের হাসি ফিরিয়ে আনা অসম্ভব নয়।’

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পেলে লিখেছেন, ‘প্রত্যেক সময় আমি এই ছেলেটাকে, সে হাসছে। (ব্রাজিলে) হাসি ফিরিয়ে আনাটা অসম্ভব নয়।’ নেইমারের খেলায় সবসময় মুগ্ধ পেলে। তার ছোঁয়ায় ব্রাজিলকে আবার বিশ্বসেরা দেখার আশা এই কিংবদন্তির।

ব্যক্তিগত অর্জনেও অনেক প্রাপ্তি যোগের সুযোগ রয়েছে সাবেক বার্সেলোনা ফরোয়ার্ডের। যার একটি পেলের সর্বোচ্চ গোলের রেকর্ড ভাঙা। ‘ফুটবলের রাজা’ নিজেও অপেক্ষায় আছেন, ‘ব্রাজিলের আর সবার মতো আমারও ভালো লাগে তার (নেইমার) খেলা দেখলে। আজ (শুক্রবার) আমার গোলের রেকর্ডের পথে আরেক ধাপ এগিয়েছে সে। ওখানে (গোলের রেকর্ড) তার যাওয়ার অপেক্ষায় আছি।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড