• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুপার ওভারে নাটকীয় জয় মোহামেডানের

  ক্রীড়া প্রতিবেদক

১৬ জুন ২০২১, ১৬:৩৩
সাকিব
ফাইল ফটো

তিন ম্যাচের নিষেধাজ্ঞায় রয়েছেন সাকিব আল হাসান। মোহামেডান অধিনায়ক না থাকায় এর প্রভাব পড়লো ঠিকই। খেলাঘর সমাজ কল্যাণের বিপক্ষে তার দল জয় পেয়েছে সুপার ওভারে গিয়ে। এর পরেও এই জয়ে প্রিমিয়ার টি-টোয়েন্টি লিগে সুপার লিগ নিশ্চিত হয়েছে ঐতিহ্যবাহী মোহামেডানের।

বুধবার বৃষ্টিবিঘ্নিত ম্যাচটি নেমে আসে ৫ ওভারে। আগে ব্যাট করে মোহামেডান ৯ উইকেটে ৮৮ রান তুলেছিল। জবাবে খেলাঘর ৫ ওভারে ৮৮ রানের বেশি করতে পারেনি। তাতে ম্যাচ গড়ায় সুপার ওভারে। রোমাঞ্চকর এই অংশে খেলাঘর মাসুম খানের ব্যাটে (১০) ১ উইকেট হারিয়ে ১৩ রান তুলেছিল। জবাবে ইরফান (৭) ও মজিদের (৬) ব্যাটে মোহামেডান ১ উইকেট হারিয়ে অনায়াসে লক্ষ্য ছুঁয়ে ফেলে।

বিকেএসপির ৪ নম্বর মাঠে প্রথমে ব্যাটিং করে আব্দুর মজিদের বিস্ফোরক ইনিংসের ওপর ভর করেই মোহামেডান ৮৮ রান সংগ্রহ করে। ৩০ বলে ৫ চার ও ৪ ছক্কায় মজিদ ৫৭ রানের ইনিংসটি খেলেছেন। খেলাঘরের বোলারদের মধ্যে মোহাম্মদ ইরফান ৯ রানে ৪ উইকেট নিয়েছেন।। ১টি করে উইকেট নিয়েছেন নুর আলম সাদ্দাম ও টিপু সুলতান।

৮৯ রানের লক্ষ্যে খেলতে নেমে নির্ধারিত ১০ ওভারে দুর্দান্ত খেলেছেন খেলাঘরের ব্যাটসম্যানরাও। মাসুম খানের ১৭ বলে অপরাজিত ৩৩ ও জহুরুল ইসলামের ১৫ বলে ২৮ রানের ইনিংসে ৮৮ রান করে তারা। মোহামেডানের বোলারদের মধ্যে তাসকিন আহমেদ ২২ রানে সর্বোচ্চ দুটি উইকেট নিয়েছেন। ১১ ম্যাচে ৬ জয়ে মোহামেডানের সংগ্রহ ছিল ১৩ পয়েন্ট।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড