• সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটক জমিয়ে জিতল তামিমের দল

  ক্রীড়া প্রতিবেদক

১০ জুন ২০২১, ১৫:৫৯
প্রাইম ব্যাংক
ছবি : সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) রুদ্ধশ্বাস জয় পেয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। প্রাইম দোলেশ্বরকে ৩ রানে হারিয়েছে তারা। জয়ের জন্য শেষ ওভারে ৩০ রানের প্রয়োজন হলেও ২৭ রান করতে পারে দোলেশ্বর। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে প্রাইম ব্যাংক।

প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৫১ রান করে প্রাইম ব্যাংক। লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই উইকেট হারায় প্রাইম দোলেশ্বর। ওপেনার ইমরান-উজ-জামানকে বোল্ড করেন মুস্তাফিজুর রহমান। সাইফ হাসান এই ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ। তিনি ১১ বলে খেলেন ১৩ রানের ইনিংস। তাকে সাজঘরে ফেরান রুবেল হোসেন।

এরপর মার্শাল আইয়ুব ও ফজলে মাহমুদ মিলে কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করেন। তবে দুই ব্যাটসম্যানই ধীরগতির ব্যাটিং করেন। প্রাইম ব্যাংককে তৃতীয় উইকেট এনে দেন স্পিনার নাঈম হাসান। তিনি ২৪ বলে ২২ রান করা মার্শালকে ফেরান। এরপরই সাজঘরে ফেরেন ফজলে।

দলের ব্যাটিং বিপর্যয়ে চাপ সামলে উঠতে পারেননি তরুণ শামীম হোসেনও। তাকে আউট করেন রুবেল। দলের বাকি ব্যাটসম্যানরা যেখানে ইনিংস বড় করতে ব্যর্থ, সেখানে কিছুটা আশার আলো দেখিয়েছিলেন শরিফুল্লাহ। তবে তিনিও ক্রিজে থিতু হয়ে সাজঘরে ফিরেন।

প্রাইম ব্যাংকের বোলারদের দিনে দোলেশ্বরের স্বীকৃত ব্যাটসম্যানরা ব্যর্থ হলেও শেষদিকে ব্যাট হাতে ঝলক দেখিয়েছেন কামরুল হাসান রাব্বী। রুবেলের করা শেষ ওভারে চারটি ছয় হাঁকান তিনি। শেষ বলে পাঁচ রানের প্রয়োজন হলেও রুবেলের সেই ডেলিভারি থেকে মাত্র একটি রান নিতে সক্ষম হন এই পেসার। কামরুল খেলেন ১২ বলে ৩৮ রানের ঝড়ো ইনিংস।

দোলেশ্বরকে রানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। অন্যদিকে দুইয়ে নেমে গেছে প্রাইম দোলেশ্বর।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড