• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিব ও মোহামেডানের দুঃখ প্রকাশ, সন্তুষ্ট বিসিবি

  ক্রীড়া ডেস্ক

০৯ জুন ২০২১, ১৬:৫৭
সাকিব
ছবি : সংগৃহীত

গত ৪ জুন মিরপুরের ইনডোরে ঐচ্ছিক অনুশীলনে করতে নেমেছিলেন মোহামেডানের স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসান। তখন সেখানে মোবাইল হাতে ঢুকে পড়েন এক সমর্থক। সাকিবের সঙ্গে ছবি তুলতে সেখানে যান তিনি। এটি গণমাধ্যমে উঠে এলে দৃষ্টিগোচর হয় ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের আয়োজক সিসিডিএমের। এজন্য পরে মোহামেডানকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়। সে নোটিশের জবাব দিয়েছে দেশের ঐতিহ্যবাহী ক্লাব ও তাদের অধিনায়ক সাকিব। সিসিডিএমের কাছে দুঃখ প্রকাশ করেছে তারা।

বুধবার এক ভিডিও বার্তায় সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ বলেন, ‘গতকাল ৮ জুন আমরা বিসিবি ও সিসিডিএম থেকে একটি হিয়ারিংয়ের আয়োজন করেছি। আপনারা অবগত আছেন সিসিডিএমের অধীনে ঢাকা প্রিমিয়ার লিগ আয়োজিত হচ্ছে, সেখানে মোহামেডানের অনুশীলনে বায়ো বাবল ভেঙ্গেছে।’

সঙ্গে যোগ করেন কাজী ইনাম, ‘আমাদের বিসিবির পরিচালক জালাল ইউনুস, বিসিবি প্রধান নির্বাহী (নিজামউদ্দিন চৌধুরী সুজন), সিসিডিএমের সদস্য সচিব (আলী হোসেন) ও মোহামেডানের টপ ম্যানেজম্যান্ট এবং সাকিব আল হাসান উপস্থিত ছিলেন। অপ্র্যতাশিতভাবে যেটা ভঙ্গ হয়েছে এটা নিয়ে তারাও সতর্ক, তারা দুঃখ প্রকাশ করেছে।’ আর তাতেই মনে হচ্ছে সন্তুষ্ট বিসিবি ও সিসিডিএম। এ কারণেই সাকিব ও মোহামেডানকে কোন শাস্তি দেয়নি তারা।

করোনাভাইরাসের কারণে এবার জৈব সুরক্ষা বলয়ের মধ্যে হচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ২০১৯-২০ মৌসুমের খেলা। ১২ দলকে নিরাপত্তার মধ্যে রাখতে বেশ শক্ত অবস্থানে সিসিডিএম। এর জন্য মোটা অঙ্কের অর্থ খরচ করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে বোর্ড ও সিসিডিএম থেকে দলগুলোকে সতর্ক করা হয়েছে, কোনোভাবেই যেন সুরক্ষা বলয়ের ব্যত্যয় না ঘটে। কেউ সুরক্ষা বলয় ভাঙলে জরিমানা ও শাস্তির মুখোমুখি হতে হবে। কিন্তু কথার সঙ্গে কাজের মিল এ দফায় দেখা গেল না!

একই দিন সাকিবের অনুশীলনে উপস্থিত ছিলেন চারজন নেট বোলার। তাদের একজন দলের পেসার রুয়েল মিয়া। দুজনকে আনা হয়েছিল বাইরে থেকে। যদিও মোহামেডানের দাবি, তাদেরকে করোনাভাইরাস পরীক্ষা করিয়ে নেগেটিভ ফল হাতে পাওয়ার পরই আনা হয়েছে। তবে সিসিডিএম থেকে অনুমতি না নেওয়ায় এই বিষয়েও শুনানি হয়। যেখানে মোহামেডানের পক্ষ থেকে ক্ষমা প্রার্থনা করে জানানো হয়েছে, একই ভুলের পুনরাবৃত্তি আর হবে না।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড