• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইনজুরিতে বেনজেমা, দুশ্চিন্তায় ফ্রান্স

  ক্রীড়া ডেস্ক

০৯ জুন ২০২১, ১৬:২৬
বেনজেমা
ছবি : সংগৃহীত

ইউরো শুরু হতে দিন দুয়েক বাকি। এর আগে দুশ্চিন্তার কালো মেঘ ফরাসি শিবিরে। কারণটাও যে সংগত দলের অন্যতম সেরা তারকা কারিম বেনজেমা ইনজুরিতে। মঙ্গলবার বুলগেরিয়ার পক্ষে প্রস্তুতি ম্যাচে চোট নিয়ে মাঠ ছাড়লেন এই তারকা স্ট্রাইকার। ম্যাচটা ৩-০ গোলে জিতলেও দুশ্চিন্তায় বিশ্বচ্যাম্পিয়নরা। ‘দ্য ব্লুজ’ -এর হয়ে ইউরোর লড়াইয়ে নামতে পারবেন তো বেনজেমা?

বুলগেরিয়ার বিপক্ষে ম্যাচের ৩৭ মিনিটে চোট পান এই তারকা ফুটবলার। প্রতিপক্ষের ডিফেন্ডার ইভান তুরিতসভের সঙ্গে সংঘর্ষে আঘাত লাগে হাঁটুতে। এরপর আর খেলা চালিয়ে যেতে পারেননি তিনি। তার বদলি হিসেবে মাঠে নামেন অলিভিয়ের জিরু। সুযোগ পেয়েই দ্বিতীয়ার্ধে জোড়া গোল করেন জিরু।

অবশ্য এখনো স্পষ্ট জানা যায়নি কতোটা গুরুতর বেনজেমার চোট। তবে ৩৩ বছর বয়সী রিয়াল মাদ্রিদ স্ট্রাইকারের ইনজুরিতে রীতিমতো উদ্বিগ্ন ফরাসি শিবিরি। কোচ দিদিয়ের দেশম অবশ্য বলছিলেন, ‘হাঁটুর উপর মাংসপেশিতে আঘাত পেয়েছে বেনজেমা। আপাতত মেডিক্যাল স্টাফেদের তত্ত্বাবধানেই রয়েছে ও।’

৬ বছর পর ফ্রান্সের জাতীয় দলে জায়গা পেয়ে উপভোগ করা আর হলো কোথায়। যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে ২০১৫ জাতীয় দলে জায়গা হারান বেনজেমা। তবে এবার দুর্দান্ত খেলেই জায়গা করে নিলেন ফ্রান্স দলে।

দু’বারের ইউরো চ্যাম্পিয়ন ফ্রান্স এবার আছে ‘গ্রুপ অফ ডেথে।’ যেখানে তাদের লড়াই চ্যাম্পিয়ন পর্তুগাল ছাড়াও জার্মানি ও হাঙ্গেরির সঙ্গে। ১৬ জুন জার্মানির বিপক্ষে ম্যাচে মিশন শুরু হবে ফরাসিদের!

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড