• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের বিপক্ষে অস্ট্রেলিয়া প্রাথমিক দলে ২৯ ক্রিকেটার

  ক্রীড়া ডেস্ক

০৮ জুন ২০২১, ১৮:০১
বিসিবি
ছবি : সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ২৯ সদস্যের এই স্কোয়াডে ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথসহ আছেন সব বড় তারকারা।

আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। মাহমুদউল্লাহ রিয়াদের দলের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ খেলবে তারা। যদিও এই সিরিজের চূড়ান্ত সূচি এখনো ঘোষণা করা হয়নি। তবে এর মধ্যেই অ্যান ফিঞ্চকে অধিনায়ক করে ২৯ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করল ক্রিকেট অস্ট্রেলিয়া।

এই দলটা শুধু বাংলাদেশ সফরের জন্য নয়, আগামী জুলাইতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্যও একই দল দিয়েছে অস্ট্রেলিয়া। উইন্ডিজদের বিপক্ষে সিরিজে ৩টি ওয়ানডে ও ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। ২৮ জুন দল প্রথমে যাবে ওয়েস্ট ইন্ডিজ। তার আগে আরও ছোট করা হবে দল।

অস্ট্রেলিয়ার প্রাথমিক দল অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, ময়জেস হেনরিকস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাক ডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, ডি আর্কি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড