• সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিম্বাবুয়েতে টি-টুয়েন্টি সিরিজ থেকে ছুটি চান মুশফিক

  ক্রীড়া ডেস্ক

০৭ জুন ২০২১, ১৮:৩৯
মুশফিক
ছবি : সংগৃহীত

বাংলাদেশের আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজ থেকে ছুটি চেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তবে বাকি দুই ফরম্যাট টেস্ট ও ওয়ানডেতে খেলবেন তিনি। জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ক্রিকবাজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘মুশফিক আমাকে আজ কল দিয়েছিল। সে জিম্বাবুয়ে সিরিজের টি-টুয়েন্টি থেকে ছুটি চায়। আমরা এখনো এই ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেইনি। কিন্তু আমাদের অবশ্যই খেলোয়াড়দের সিদ্ধান্তকে সম্মান জানাতে হবে।’

সফরে একটি টেস্ট কমে ৩ ম্যাচের টি-টোয়েন্টি খেলবে দুই দল। সফরের প্রথম ম্যাচ আগামী ৭ জুলাই, টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে দুই দলের লড়াই। ২৯ জুন জিম্বাবুয়ের উদ্দেশে দেশ ছাড়ার কথা বাংলাদেশ দলের।

কোয়ারেন্টাইন ও প্রস্তুতি ম্যাচ শেষে ৭ জুলাই সফরের প্রথম ও একমাত্র টেস্ট। যেটি হবে বুলাওয়েতে। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তারপরই তিনটি টি-টুয়েন্টি ম্যাচ।

ওয়ানডে সিরিজের আগে ১৪ জুলাই আরেকটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে যথাক্রমে ১৬, ১৮ ও ২০ জুলাই, হারারে স্পোর্টস ক্লাবে। পরের তিনটি টি-টুয়েন্টি ২৩, ২৫ ও ২ জুলাই একই ভেন্যুতে। তার আগে ৭ জুলাই সফরের প্রথম ও একমাত্র টেস্ট, বুলাওয়েতে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড