• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোদের বিপক্ষে খেলেই করোনা আক্রান্ত বুস্কেটস!

  ক্রীড়া ডেস্ক

০৭ জুন ২০২১, ১২:৫৪
সার্জিও বুস্কেটস
সার্জিও বুস্কেটস। (ছবি: সংগৃহীত)

ক্লাব মৌসুম শেষে এখন জাতীয় দলের ব্যস্ততা চলছে ইউরোপিয়ান ফুটবলে। আগামী ১৫ জুন সুইডেনের বিপক্ষে ইউরোর গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামবে স্পেন। তার আগে গত ৪ মে (শুক্রবার) এক প্রীতি ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগালের বিপক্ষে মাঠে নেমেছিল স্পেন ফুটবল দল। সে ম্যাচে স্পেন দলের নেতৃত্ব দিয়েছেন সার্জিও বুস্কেটস। তবে ম্যাচ শেষের পর গত শনিবার পরীক্ষা করালে বুস্কেটসের করোনা ভাইরাস রেজাল্ট পজেটিভ এসেছে।

রবিবার (৬ জুন) বার্সা মিডফিল্ডারের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে অফিসিয়াল বিবৃতিতে দিয়েছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন।

সেই বিবৃতিতে জানানো হয়, ‘স্প্যানিশ ফুটবল ফেডারেশন দুঃখের সঙ্গে জানাচ্ছে যে অধিনায়ক সার্জিও বুস্কেটসের করোনা ভাইরাস পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। তিনি এখন আইসোলেশনে আছেন এবং তার সংস্পর্শে আসা সকলেই বর্তমানে আইসোলেশনে আছেন।’

আগামী ১৫ জুন সুইডেনের বিপক্ষে ইউরোর গ্রুপ পর্বের ম্যাচে মাঠে নামবে স্পেন। করোনা ভাইরাসের কারণে পিছিয়ে যাওয়া উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ ২০২০ এর শেষ মুহূর্তের প্রস্তুতিতে আগামী বুধবার লিথুয়ানিয়ার বিপক্ষে মাঠে নামবে স্পেন। তার আগে গত শুক্রবার রোনালদোর পর্তুগালের বিপক্ষে মাঠে নেমেছিল ২০০৮ এবং ২০১২ ইউরো, ২০১০ বিশ্ব চ্যাম্পিয়নরা।

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড