• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৃত ভাইয়ের স্মরণে খেলতে নেমে মাঠেই মারা গেলেন আরেক ভাই

  ক্রীড়া ডেস্ক

০৬ জুন ২০২১, ১৪:২৩
ছবি : সংগৃহীত

মৃত ভাইয়ের স্মরণে ফুটবল ম্যাচে খেলতে নেমে মারা গেলেন আরেক ভাই। তিন বছর আগে ২০১৮ সালে সাইক্লিং করতে করতে হঠাৎ হৃদ্যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান রোক্কো নামে এক যুবক।

সেই ভাইয়ের অকাল মৃত্যুর স্মরণে আয়োজিত ফুটবল ম্যাচ খেলতে নেমে একইভাবে হৃদ্ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন ফুটবলার জিউসেপ্পে পেরিনো।

ইতালির নেপলসে গত বুধবার এই হৃদয়বিদারক ও বিস্ময়কর ঘটনা ঘটেছে।

ইতালির গণমাধ্যম জানিয়েছে, সদ্য প্রয়াত জিউসেপ্পে পেরিনো ইতালির ক্লাব ফুটবলের খেলোয়াড় ছিলেন। গত ১০ বছর ধরে পার্মা কালসিও ক্লাবে খেলতেন। এর আগে ইবোলিতানা ক্লাবের হয়ে খেলতেন।

ইতালির নেপলসে গত ২ জুন এই ঘটনা ঘটে। জিউসেপ্পে পেরিনো—নামটা অচেনা লাগাই স্বাভাবিক। ২৯ বছর বয়সী এ ফুটবলার খেলতেন ইতালির ক্লাব ফুটবলে। ইবোলিতানা থেকে ২০১২ সালে তিনি পার্মায় যোগ দিয়েছিলেন।

গত বুধবার ম্যাচ চলাকালে মাঠেই বুকে হাত রেখে মাটিতে লুটিয়ে পড়েন পেরিনো। বিষয়টি নজরে এলেই রেফারির বাঁশিতে খেলা থমকে যায়। চিকিৎসক দল মাঠে ছুটে গিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু তাতে কাজ হয়নি। মাঠেই সবার সামনে মৃতু হয় পিরনোর। তার বয়স হয়েছিল ২৯ বছর।

স্থানীয় কর্তৃপক্ষ তার এই আকস্মিক মৃত্যুর কারণ খুঁজে বের করতে ময়নাতদন্তের নির্দেশ দিয়েছে।

এদিকে পিরনোর অকাল মৃত্যুতে শোক জানিয়ে তার ক্লাব পার্মা টুইট করেছে। তারা লিখেছে, ‘জিউসেপ্পের মৃত্যুর পর পার্মার সবাই পেরিনো পরিবারের প্রতি সহমর্মিতা জানাচ্ছে।’

ওডি/এমএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড