• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসছে ‘বাবর কী কাহানি’

  ক্রীড়া ডেস্ক

০৬ জুন ২০২১, ১৩:১৩
ছবি : সংগৃহীত

তার জীবনের গল্প সিনেমারই মতো। যেখানে উত্থান-পতনের সঙ্গে রোমাঞ্চেও ভরপুর। তার শুরুটা হয়েছিল বল বয় হিসেবে। ২০০৭ সালে বাউন্ডারির বাইরে বল পিকার হিসেবে ছিলেন ব্যস্ত। তখন তার বয়স ১৩ বছর। এরপর পাকিস্তানের অনুর্ধ্ব ১৯ দলে নাম লেখান। তারপরের গল্প শুধু এগিয়ে যাওয়ার পালা। পাকিস্তানের অধিনায়ক এখন বাবর আজম। তার জীবনী নিয়ে এবার আসছে অটোবায়োগ্রাফি। রুপালি পর্দাতেও দেখা যেতে পারে সেই গল্প।

২০১২ সালে অনুর্ধ্ব-১৯ পাকিস্তান দলের অধিনায়ক ছিলেন তিনি। এরপর ২০১৫ সালের ৩১ মে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়েই আন্তর্জাতিক অভিষেক। এরপর একটু একুট করে এখন সেরাদের অন্যতম।

পাকিস্তান ক্রিকেটের পোস্টার বয় মাত্র ৬ বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট অভিষেক হয়ে পাকিস্তানের অধিনায়ক। ওয়ানডে ক্রিকেটে বিশ্বের এক নম্বর ব্যাটসম্যান। এবার সেই বাবর মাঠের বাইরে নিজের লড়াইয়ে গল্প শোনাবেন। সোশ্যাল মিডিয়া টুইটারে তিনি একটি পোস্টার শেয়ার করেছেন। তাতে যা লেখা তার অর্থ অনেকটা এমন, 'আমার গল্প, অপেক্ষা করুন।’

বলা হচ্ছে অটোবায়োগ্রাফি প্রকাশিত হতে চলেছে। যদিও বাবর এনিয়ে সরাসরি কিছু বলেন নি। শুধু ছবিটা শেয়ার করে অপেক্ষা করতে বলেছেন। ভক্তরা অবশ্য তার জীবনের গল্পটা সিনেমার পর্দায় দেখার অপেক্ষায়!

ওডি/এমএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড