• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরপুরে জ্বলে উঠলেন মুস্তাফিজ

  ক্রীড়া ডেস্ক

০৫ জুন ২০২১, ২১:০০
সাকিব
ছবি : সংগৃহীত

খারাপ সময় ফেলে এসে দুর্দান্ত ফর্মে আছেন মুস্তাফিজুর রহমান। ক্যারিয়ারের শুরুর সময়ের ফর্ম যেন তিনি ফিরে পেয়েছেন। চলতি ডিপিএলেও আজ দেখা গেল মুস্তাফিজের ঝলক। মোহামেডান বনাম প্রাইম ব্যাংকের ম্যাচে দ্য ফিজ আজ ৫ উইকেট শিকার করেছিলেন। যদিও সবার দৃষ্টি ছিল দুই দলের দুই মহাতারকা সাকিব আল হাসান আর তামিম ইকবালের লড়াইয়ের দিকে।

সব আলো নিজের দিকে টেনে নিয়ে প্রাইম ব্যাংকের পেসার মুস্তাফিজুর রহমান মাত্র ২২ রানে নিয়েছেন ৫ উইকেট। প্রথম ২ ওভারে ১৩ রান দিয়ে উইকেটশূন্য থাকেন মুস্তাফিজ। নিজের শেষ দুই ওভারেই তিনি সবগুলো উইকেট নেন। ইনিংসের ১৭তম ওভারে ফিজের শিকারের শুরুটা হয় বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিবকে দারুণ এক ইয়র্কারে বোল্ড করে। ওই ওভারে তিনি ফিরিয়ে দেন শামসুর রহমান আর শুভাগত হোমকে।

টি-টোয়েন্টি ক্যারিয়ারে ৮০ ভাগ উইকেটই মুস্তাফিজ নিয়েছেন ডেথ ওভারে। আজ তার শেষ দুই শিকার হলেন আবু হায়দার ও তাসকিন আহমেদ। ২২ রানে ৫ উইকেট তার ক্যারিয়ারসেরা বোলিং ফিগার। এর আগে কলকাতার ইডেন গার্ডেনে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে ঠিক ২২ রানেই ৫ উইকেট নিয়েছিলেন। তার বোলিংয়ে আজ ৩ উইকেটে ১৩৬ রান তোলা মোহামেডান ১৫০ রানেই থেমে যায়।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড