• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধারাভাষ্যকারের ভূমিকায় দীনেশ কার্তিক

  ক্রীড়া ডেস্ক

০৫ জুন ২০২১, ২০:৩৮
কার্তিক
ছবি : সংগৃহীত

প্রায় তিন বছর ধরে ভারতীয় দলে তিনি আর সুযোগ পান না। তারুণ্যের ভীড়ে আদৌ সুযোগ পাবেন কিনা তাতে সন্দেহ আছে। তাই এবার নতুন ভূমিকায় দেখা যাবে দীনেশ কার্তিককে। জুনের ১৮ তারিখ থেকেই সাউদাম্পটনে শুরু হচ্ছে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। কোহলিরা ফাইনাল খেলতে ইতোমধ্যেই উড়ে গেছেন ইংল্যান্ডে। চ্যাম্পিয়নশিপের সেই গুরুত্বপূর্ণ ম্যাচে এবার ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাবে দীনেশ কার্তিককে। এজন্য এই হার্ডহিটারকে অভিনন্দন জানিয়েছেন সুনিল গাভাস্কার।

ভারতের কিংবদন্তি ওপেনার গাভাস্কার আকর্ষণীয় ওই টেস্ট ফাইনালে ধারাভাষ্য দেবেন। অবসরের পর প্রখর ক্রিকেট ব্যক্তিত্ব হিসাবে ধারাভাষ্যকারের জগতে খ্যাতি অর্জন করেছেন গাভাস্কার। তিনি ইনস্টাগ্রামে নিজের পোস্টে লিখেছেন, 'কার্তিকের যখন জাতীয় দলে অভিষেক হয়েছিল, তখন আমি দলের উপদেষ্টা ছিলাম। আর এখন ধারাভাষ্যকার হিসাবে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তার অভিষেক হবে। আমি নিশ্চিত কমোন্ট্রিবক্সেও দিনেশ দারুণ পারফর্ম করবে।'

দিনেশ কার্তিকও গাভাস্কারকে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, 'আপনার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়াটা দারুণ ব্যাপার। শুভেচ্ছার জন্য ধন্যবাদ স্যার।' উল্লেখ্য, গত আইপিএলে দিনেশ কার্তিকের থেকে নেতৃত্বে কেড়ে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। নতুন অধিনায়ক ইয়োইন মরগ্যান এবারও খুব বিতর্কিত হয়েছেন। দলের অবস্থাও খারাপ। এমতাবস্তায় কার্তিক বলেছেন, দুবাইয়ে স্থগিত আইপিএলের বাকি ম্যাচে মরগ্যান যদি না খেলেন তাহলে তিনি নাইটদের নেতৃত্ব দিতে প্রস্তুত।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড