• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হেসেখেলে জিতলো আবাহনী

  ক্রীড়া ডেস্ক

০৫ জুন ২০২১, ১৮:৪৬
মুশফিক
ছবি : সংগৃহীত

বৃষ্টি বাধার কারণে আবাহনী লিমিটেড ও ব্রাদার্স ইউনিয়নের মধ্যকার ম্যাচটি নেমে আসে ১১ ওভারে। নির্ধারিত ওভার ব্যাট করে স্কোর বোর্ডে ১০১ রানের সংগ্রহ জমা করে ব্রাদার্স। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের এবারে আসরে টানা তৃতীয় জয় তুলতে ওভার প্রতি ৯ রানের উপরে করতে হতো আকাশী-নীলদের। নাঈম শেখ ও মুশফিকুর রহিমের ব্যাটে সেটি করে দেখিয়েছে আবাহনী। ম্যাচ জিতেছে ৯ উইকেটে।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস হেরে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ পাওয়া ব্রাদার্স আলাউদ্দিন বাবুর ১০ বলে ২৪ ও জিয়াদুজ্জামানের ১০ বলে করা ২৫ রানে নির্ধারিত ১১ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০১ রান সংগ্রহ করে।

যুব বিশ্বকাপজয়ী দলের পেসার তানজিম হাসান সাকিবের বোলিংয়ের সামনে ব্রাদার্সের বাকি ব্যাটসম্যানদের কেউ দাঁড়াতে পারেননি। ২০২০ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের পর দীর্ঘদিন ইনজুরির সঙ্গে যুদ্ধ করতে হয়েছে এই পেসারকে। তবে ইনজুরি থেকে ফিরে প্রিমিয়ার লিগে দারুণ ছন্দে আছেন সাকিব। আজ ব্রাদার্সের ৩ উইকেট তুলে নিতে খরচ করেছেন মাত্র ৯ রান। বাকি ২ উইকেট নিয়েছেন আরাফাত সানি।

১০২ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে আবাহনীর দুই ওপেনার নাঈম শেখ ও মুনিম শাহরিয়ার শুরুটা ভালোই করেছিলেন। দলীয় ৩৮ রানে মুনিম (২৫) আউট হলেও আবাহনীর জয় পেতে সমস্যা হয়নি। অধিনায়ক মুশফিক-নাঈমের অবিচ্ছিন্ন ৬৪ রানের জুটিতে ৯ উইকেটর জয় পায় ঐতিহ্যবাহী ক্লাবটি। নাঈম ২৬ বলে ১ চার ও ১ ছয়ে ৩৬ রানে অপরাজিত থাকেন। অন্যদিকে মুশফিক ২১ বলে ৬ চারে ৩৭ রানে অপরাজিত থাকেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড