• সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃষ্টির পেটে লর্ডস টেস্টের পুরো এক দিন

  ক্রীড়া ডেস্ক

০৫ জুন ২০২১, ১১:১৬
ছবি : সংগৃহীত

দিনের একদম শেষ ভাগ পর্যন্ত অপেক্ষা করা হয়েছিল খেলা মাঠে গড়ানোর। কিন্তু টানা বৃষ্টির কারণে শুক্রবার লর্ডসে একটি বলও খেলার সুযোগ মেলেনি। যার ফলে বৃষ্টিতে ভেসে গেছে পুরো তৃতীয় দিনের খেলা।

ক্রিকেটের তীর্থস্থানখ্যাত মক্কায় লড়ছে স্বাগতিক ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। আবহাওয়ার পূর্বাভাসে আগেই ছিল বৃষ্টির সম্ভাবনা। সেটিই সত্য প্রমাণিত হলো ম্যাচের তৃতীয় দিনে এসে। এখন এই ম্যাচের ফল পাওয়া নিয়ে তৈরি হলো সংশয়।

বৃষ্টির কারণে পুরো এক দিনের খেলা বাতিল হওয়ায়, ম্যাচের বাকি দুই দিন খেলা হবে ৯৮ ওভার করে। শনিবার চতুর্থ দিনের খেলা শুরু হবে নির্ধারিত সময়েই। তবে শেষ হবে আধঘণ্টা পরে এবং আলো থাকলে আরও বাড়তি আধঘণ্টা খেলা হবে।

ম্যাচের দ্বিতীয় দিন ২ উইকেটে ১১১ রান নিয়ে খেলা শেষ করেছিল ইংল্যান্ড। তৃতীয় উইকেটে ৯৩ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন রয়েছেন জো রুট ও ররি বার্নস।

ক্যারিয়ারের নবম ফিফটিতে ৫৯ রানে অপরাজিত রয়েছেন ররি বার্নস। অন্যদিকে পঞ্চাশতম পঞ্চাশের অপেক্ষায় থাকা রুটের নামের পাশে রয়েছে ১১২ বলে ৪২ রান।

এর আগে অভিষিক্ত ডেভন কনওয়ের ইতিহাসগড়া ডাবল সেঞ্চুরিতে ভর করে অলআউট হওয়ার আগে ৩৭৮ রান করেছিল নিউজিল্যান্ড। এখনও সফরকারীদের চেয়ে ২৬৭ রানে পিছিয়ে রয়েছে ইংল্যান্ড।

ওডি/এমএ

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড