• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন সভাপতি পেল হকি ফেডারেশন

  ক্রীড়া ডেস্ক

০২ জুন ২০২১, ২০:৪৪
হকি
ছবি : সংগৃহীত

নতুন সভাপতি পাচ্ছে দেশে হকি। ফেডারেশনের সভাপতি হিসেবে বুধবার এই মেয়াদের শেষ বৈঠক করেছেন মাসিহুজ্জামান সেরনিয়াবাত। শেষ সভায় পরিচয় করিয়ে দেয়া হয় নতুন সভাপতি এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নানকে।

বুধবার বিমানবাহিনীর ফ্যালকন হলে বিকালে বাহফের নির্বাহী কমিটির সভা আয়োজন করা হয়। এই সভা ছিল মাসিহুজ্জামানের বিদায়ী সভা একইসঙ্গে নতুন সভাপতিকে বরণ করে নেয়ার সভা।

নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে আজ পরিচয় করিয়ে দেয়া হয় এই নতুন সভাপতিকে। ১২ জুন আনুষ্ঠানিকভাবে সভাপতির দায়িত্ব ‍বুঝে নিবেন এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নান।

ওইদিনই লিগ আয়োজনসহ দেশের হকির নানান কার্যক্রম নিয়ে কিছু চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে বলে জানান ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ।

তিনি বলেন, ‘১২ জুন নতুন সভাপতি দায়িত্ব নেবেন। তারপর সুবিধাজনক সময়ে তিনি আলোচনায় বসবেন ক্লাবগুলোর সঙ্গে। জুলাইয়ের শেষ দিকে প্রিমিয়ার লিগের দলবদল আয়োজনের লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাব।’

বুধবারের সভায় ফুলেল শুভেচ্ছা দিয়ে নতুন সভাপতিকে বরণ করে নেয় ফেডারেশনের কর্মকর্তারা। একইভাবে বিদায়ী সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানান তারা।

সভায় ফেডারেশনের প্রয়াত সাবেক সাধারণ সম্পাদক শামসুল বারীর জন্য এক মিনিট নীরবতা পালন করা হয় এবং তার রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও স্মরণসভা আয়োজনের সিদ্ধান্ত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড