• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোট কাটিয়ে ফিরলেন মোসাদ্দেক

  ক্রীড়া প্রতিবেদক

০৪ মে ২০২১, ১৬:১৯
মোসাদ্দেক
ছবি : সংগৃহীত

নিউজিল্যান্ড সফরে গিয়ে অনুশীলন করার সময় হাঁটুতে চোট পান মোসাদ্দেক হোসেন। সে ইনজুরির কারণে অনেকগুলো ম্যাচ খেলতে পারেননি এই অলরাউন্ডার। একই কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দলে জায়গা হারান। চোট মুক্ত হয়ে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রাথমিক স্কোয়াডে ডাক পেয়েছেন মোসাদ্দেক।

সোমবার মিরপুরে দ্বিতীয় দিনের মতো অনুশীলন সারেন তিনি। দুপুর ২টায় শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয় দলীয় অনুশীলন। এরপর গণমাধ্যমকে পাঠানো এক ভিডিও বার্তায় মোসাদ্দেক জানান, চোটের কাটিয়ে ফিরলেন তিনি, ফিরেছে তার আত্মবিশ্বাসও।

মোসাদ্দেক বলেন, ‘অবশ্যই আগের চেয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী। যখন ব্যাটিং, বোলিং করছি তখন মনে হচ্ছে আমার অবস্থা আগের চেয়ে অনেক ভালো আছে। ঐ জায়গা থেকে বলব আগের চেয়ে এখন অনেক বেশি আত্মবিশ্বাসী এখন। সাম্প্রতিক সময়ে দলের যে অবস্থা, সবাই দেখছে যে একটা খারাপ সময় পার করছি। আশা করি খুব তাড়াতাড়ি এটি কাটিয়ে উঠবো এবং আমাদের দল ভালোভাবে কামব্যাক করবে, ইনশাআল্লাহ।’ সঙ্গে যোগ করেন মোসাদ্দেক, ‘ইনজুরি থেকে সেরে ওঠার পর মাত্র ২-৩ দিন অনুশীলন করার সুযোগ পেয়েছি। এখানে আসার পর ২ দিন অনুশীলন করলাম। এখন পর্যন্ত ভালো বোধ করছি। পায়ের আগের অবস্থার চেয়ে অনেক উন্নতি হয়েছে। ব্যাটিং-বোলিং সবকিছু করলাম, জিমও করলাম। কোনো কিছুতেই সমস্যা মনে হচ্ছে না।’

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ব্যাট হাতে আলো ছড়িয়ে জাতীয় দলে হারানো জায়গা আবার পাকা করেন এই অলরাউন্ডার। মূলত ব্যাট হাতে ফিনিশারের ভূমিকা পালন করছেন তিনি। চোট কাটিয়ে ফিরে ইয়র্কার এবং স্লোয়ার বল মোকাবেলায় বাড়তি মনোযোগ দিয়েছেন মোসাদ্দেক।

মোসাদ্দেক বলেন, ‘ব্যাটিংয়ে ফিনিশারের দায়িত্বটা সবসময় থাকে। দলকে ভালো অবস্থানে নিয়ে যাওয়া, ঠিকভাবে শেষ করা এটাই সবসময় কাজ থাকে। ভালো সময়ে ভালোভাবে ফিনিশ করার দায়িত্বটাই আমাদের (ফিনিশার) ওপর থাকে। এই সময়টাতে ইয়র্কার এবং স্লোয়ার বেশি আসে, এটা নিয়েই কাজ করছি। এর বাইরে আমি মনে করি নতুন করে কাজ করার কিছু নেই।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড