• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন পেসার নিল মোস্তাফিজের রাজস্থান

  ক্রীড়া ডেস্ক

০২ মে ২০২১, ১৬:৩১
ভারত
ছবি : সংগৃহীত

ইনজুরি ও বায়ো সিকিউর বাবলের মানসিক অবসাদের কারণে চারজন বিদেশি খেলোয়াড়কে হারিয়েছে রাজস্থান রয়্যালস। যার ফলে তাদের দলে এখন রয়ে গেছে মাত্র চারজন বিদেশি। সেই চারজনকে নিয়েই প্রতি ম্যাচে খেলতে নামছে আইপিএলের প্রথম আসরের চ্যাম্পিয়নরা।

তবে সমস্যা সমাধানের চেষ্টাও চলছে জোরেশোরে। যার অংশ হিসেবে দক্ষিণ আফ্রিকার ২০ বছর বয়সী পেসার জেরাল্ড কোৎজেকে দলে ভিড়িয়েছে রাজস্থান। তবে এ পেসারকে নেয়া হয়েছে ইংল্যান্ডের ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোনের বদলি হিসেবে।এছাড়া আঙুলের চোটে ছিটকে যাওয়া ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের বদলি হিসেবে দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান রসি ফন ডার ডুসেনকে নিতে চেয়েছিল রাজস্থান। কিন্তু নিজ দেশের ক্রিকেট বোর্ড থেকে অনাপত্তিপত্র পাননি ডুসেন। তাই আইপিএল খেলা হচ্ছে না তার।

ডুসেন না পারলেও, ভারতে পৌঁছে এরই মধ্যে সাতদিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করেছেন কোৎজে। এমনকি শনিবার অনুশীলনও করেছেন দলের সঙ্গে। তার অন্তর্ভুক্তিতে এখন রাজস্থানের বিদেশি খেলোয়াড় তালিকা দাঁড়াল জস বাটলার, ডেভিড মিলার, ক্রিস মরিস, মোস্তাফিজুর রহমান ও জেরাল্ড কোৎজে।

আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পা না দেয়া কোৎজে দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ক্রিকেটে খেলেন নাইটসের হয়ে। তার রয়েছে দুইটি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলার অভিজ্ঞতা। এছাড়া ৮টি কুড়ি ওভারের ম্যাচ খেলে ৯ উইকেট শিকার করেছেন ২০ বছর বয়সী এ পেসার।

উল্লেখ্য, আইপিএল শুরুর আগে সমৃদ্ধই ছিল রাজস্থানের বিদেশি খেলোয়াড় তালিকা। কিন্তু মার্চে করা সার্জারির কারণে ছিটকে যান জোফরা আর্চার। আইপিএলে প্রথম ম্যাচ খেলার পর আঙুল ভাঙে স্টোকসের। আর লিয়াম লিভিংস্টোন ও অ্যান্ড্রু টাই আইপিএল ছেড়ে চলে গেছেন ব্যক্তিগত কারণ দেখিয়ে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড