• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

টটেনহ্যামের কোচ হতে চান না রজার্স

  ক্রীড়া ডেস্ক

৩০ এপ্রিল ২০২১, ১৬:৪৭
রজার্স
ছবি : সংগৃহীত

টটেনহ্যাম হটস্পার্সের খালি হওয়া কোাচের পদে যোগ দেবার কোন ইচ্ছাই নেই বলে জানিয়েছেন লিস্টার সিটির কোচ ব্রেন্ডান রজার্স।

গত সপ্তাহে হোসে মরিনহো বরখাস্ত হবার পর টটেনহ্যামের খালি হওয়া ওই পদে প্রার্থীতার দৌঁড়ে লিভারপুল ও সেল্টিকের ৪৮ বছর বয়সী সাবেক এই কোচ এগিয়ে আছেন বলে ধারনা করা হচ্ছে। বর্তমানে প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার তৃতীয় অবস্থানে রয়েছে রজার্সের শিষ্যরা। টিকে আছে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে স্থান পাবার লড়াইয়ে।

অপরদিকে শীর্ষ চারের শেষ ক্লাবটির সঙ্গে ৫ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে আছে তালিকার সপ্তম অবস্থানে থাকা স্পার্সরা।

রজার্স গণমাধ্যমকে বলেন, টটেনহ্যাম অসাধারণ একটি ক্লাব। বৃটেনের সর্ববৃহৎ ক্লাবগুলোর একটি। তবে এই মুহূর্তে আমি আমার জীবনের সবচেয়ে সুখি অবস্থানে আছি। এখানে আমি বেশ খুশি আছি। আমি এমন একদল খেলোয়াড় পেয়েছি যারা আমার জন্য প্রানপন চেষ্টা করে যাচ্ছে। এখানেই আমি নিজের ভবিষ্যৎকে দেখতে পাচ্ছি।

উত্তর আয়ারল্যান্ডের এই বাসিন্দা ২০১৯ সালে লিস্টারে যোগ দিয়েছিলেন। কিং পাওয়ার স্টেডিয়ামের পরিচালকদের সঙ্গে এখন তার মজবুত সম্পর্ক তৈরী হয়েছে। তিনি বলেন, আগের দুই বছর আমি একটি অবকাঠামো গড়ে তুলতে সক্ষম হয়েছি। তাদের মধ্যে জয়ের আগ্রহ সৃষ্টি করতে সক্ষম হয়েছি। বিষয়টি সহজ ছিল না। এজন্য আমাকে কয়েকটি বছর ব্যয় করতে হয়েছে। এখন আপনারা দেখতেই পাচ্ছেন তাদের মধ্যে ম্যাচ জয়ের মানসিকতা গড়ে উঠেছে।

স্পার্সের সম্ভাব্য কোচের তালিকায় জার্মান ক্লাাব আরবি লিপজিগের কোচ জুলিয়ান নাগলসম্যানের নামও ছিল। কিন্তু আগামী মৌসুমে বায়ার্ন মিউনিখে যোগ দিচ্ছেন তিনি। এই সপ্তাহেই এই ঘোষণাটি এসেছে বায়ার্নের কাছ থেকে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড