• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বড় পরিবর্তনের ইঙ্গিত কলকাতা কোচের

  ক্রীড়া ডেস্ক

৩০ এপ্রিল ২০২১, ১৬:০৬
বিসিবি
ছবি : সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শুরুটা ভালো হলেও একের পর এক হারে বিপর্যস্ত কলকাতা নাইট রাইডার্স। দলের পারফরম্যান্সে রীতিমতো বিরক্ত কোচ ব্র্যান্ডন ম্যাককালাম। এমতাবস্থায় পরের ম্যাচে দলে কিছু পরিবর্তন আসবে বলে জানিয়েছেন তিনি। এতে জোরালো হয়েছে সাকিব আল হাসানের দলে ফেরার সম্ভাবনা।

লিগে এখন পর্যন্ত সাত ম্যাচের পাঁচটিতেই হেরেছে কলকাতা। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হারের পর নিজেকে আর সংযত রাখতে পারেননি ম্যাককালাম। দলের প্লেয়ারদের উপর রীতিমতো ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি।

ম্যাচ শেষে সাবেক এই কিউই অধিনায়ক বলেন, ‘এটা খুবই হতাশাজনক। আমার মনে হয় একজন প্লেয়ার হিসেবে যখন তোমাকে বাছাই করা হচ্ছে, তখন স্বাধীনতা, আত্মবিশ্বাস, আনুগত্য দেয়া হচ্ছে। যেন তুমি মাঠে আগ্রাসী মনোভাব নিয়ে খেলতে পারো এবং দলকে সাফল্য এনে দিতে পারো। আমি এটাই অধিনায়ক (ইয়ন মরগ্যান) ও প্লেয়ারদের বুঝিয়েছি। কিন্তু দুঃখের বিষয়, আমরা সেই অনুপাতে রেজাল্ট পাইনি।’

দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ’র প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘আমরা পৃথ্বী শ’র মধ্যে ব্যাপারটা দারুণভাবে দেখতে পেয়েছি। আমরা যে রকম চাই, ও ঠিক সেরকম নিখুঁতভাবে দলের জন্য খেলেছে। তুমি হয়তো প্রতিটা বলে চার বা ছয় মারতে পারবে না। কিন্তু সেটা করার ইচ্ছেটুকু অন্তত থাকতে হবে। কিন্তু তুমি যখন রান কর না, তখন খেলাটা খুবই কঠিন হয়ে যায়। আমরা সেভাবে কোনো শটই খেলতে পারিনি।’

পরের ম্যাচ দলে বড় পরিবর্তনের ইঙ্গিতও দিয়েছেন ম্যাককালাম। এ ব্যাপারে তিনি বলেন, ‘যদি একজন মানুষকে পাল্টানো না যায়, তা হলে তাকে বদলে ফেলতে হবে। স্বাভাবিকভাবেই পরের ম্যাচে দলে কিছু পরিবর্তন করতে হবে। নতুন কিছু খেলোয়াড় দলে ঢুকবে যারা আমাদের ভালো রেজাল্ট দিতে চেষ্টা করবে।’ তার এমন বক্তব্যে ব্যর্থ নারাইনের জায়গায় সাকিবের ফেরার আশা করতেই পারেন ভক্তরা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড