• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা মোকাবিলায় বড় অংকের সাহায্য দেবে রাজস্থান

  ক্রীড়া ডেস্ক

২৯ এপ্রিল ২০২১, ১৬:২৯
রাজস্থান
ছবি : সংগৃহীত

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে টস হয়ে গেছে। রাজস্থান রয়্যালস টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়েছে। খেলোয়াড়রা মাঠে নামার জন্য প্রস্তুত। এমন সময়ে বড় এক ঘোষণা এলো রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে।

খেলা হচ্ছে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। এই দিল্লিতেই এক ভয়ংকর অবস্থা চলছে, করোনায় মৃত্যুপুরীতে পরিণত হয়েছে শহরটি। চারদিকে অক্সিজেনের জন্য হাহাকার। সাহায্যের জন্য এদিক-ওদিক ছুটছে মানুষ।

এমন সময়ে আইপিএল চলছে, সমালোচনাও কম হচ্ছে না। তবে আইপিএলের উপার্জিত অর্থ মানবতার কল্যাণে লাগছে না, তা নয়। ইতিমধ্যে অনেকেই ব্যক্তিগতভাবে সাহায্যের হাত বাড়িয়েছেন।

দলগতভাবে এবার বড় সাহায্যের ঘোষণা দিল রাজস্থান রয়্যালস। রাজস্থান জানিয়েছে, করোনা মোকাবিলায় সাড়ে ৭ কোটি রুপি সাহায্য দেবে তাদের ফ্র্যাঞ্চাইজি। টসের ঠিক পরপরই এসেছে এমন ঘোষণা।

শুধু দিল্লি নয়, পুরো ভারতেই করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। করোনায় মৃত্যুতে প্রায় প্রতিদিনই রেকর্ড হচ্ছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে মৃত্যু ও শনাক্তে অতীতের সব রেকর্ড ভেঙেছে। একদিনে নতুন করে মারা গেছেন তিন হাজার ৬৪৫ জন। আক্রান্ত হয়েছেন তিন লাখ ৭৯ হাজারের বেশি মানুষ। সবমিলিয়ে দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২ লাখ ৪ হাজার ৭৩২ জনে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড