• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসিকে পেতে পিএসজির লোভনীয় প্রস্তাব

  ক্রীড়া ডেস্ক

২৮ এপ্রিল ২০২১, ১৫:০৬
মেসি
ছবি : সংগৃহীত

এখনও অনিশ্চিত লিওনেল মেসির ভবিষ্যত। ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুমে কোন দলের জার্সি গায়ে জড়াবেন মেসি, তা জানা নেই কারও। বর্তমান সময়ের অন্যতম সেরা এ ফুটবলারকে দলে পেতে দৌড়ঝাঁপ শুরু করে দিয়েছে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

আগামী জুনে শেষ হয়ে যাবে স্প্যনিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তি। নিজের শৈশব থেকে খেলে আসা ক্লাবটির সঙ্গে এখনও চুক্তি নবায়ন করেননি এ ফুটবল জাদুকর। ফলে ২০২১-২২ মৌসুমে তিনি চাইলে, ফ্রি-তেই যোগ দিতে পারবেন অন্য যেকোনো ক্লাবে। আর এ সুযোগটিই নিতে চাইছে পিএসজি।

নতুন মৌসুম শুরুর আগেই মেসির জন্য তিন বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে ফ্রান্সের চ্যাম্পিয়নরা। এমন খবরই জানাচ্ছে ব্রাজিলের সংবাদমাধ্যম টিএনটি স্পোর্টস। তাদের বরাত দিয়ে একই খবর ছেপেছে গোল এবং মার্কা।

মেসিকে দলে নেয়ার জন্য কত অর্থ খরচ করতে রাজি পিএসজি- তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে টিএনটি স্পোর্টস তাদের প্রতিবেদনে লিখেছে, অন্যান্য ক্লাবের তুলনায় অনেক বেশি অঙ্কের প্রস্তাবই প্রস্তুত করেছে পিএসজি। এখন শুধু মেসির ইচ্ছার অপেক্ষায় রয়েছে তারা। প্রাথমিকভাবে দুই বছরের জন্য মেসিকে দলে নেবে পিএসজি। পরে দুই পক্ষের সমঝোতার ভিত্তিতে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ানো যাবে- এমন শর্তই উল্লেখ করা থাকবে। মেসি বা বার্সেলোনার পক্ষ থেকে এ গুঞ্জনের বিষয়ে কোনো মন্তব্য করা হয়নি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড