• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুম্বাই থেকে ব্যাঙ্গালুরু দলে কুগলেইন

  ক্রীড়া ডেস্ক

২৮ এপ্রিল ২০২১, ১২:১৯
স্কট কুগলেইন
স্কট কুগলেইন। (ছবি: সংগৃহীত)

ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল থেকে দেশে ফিরে গেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডানহাতি পেসার কেইন রিচার্ডসন ও লেগস্পিনার অ্যাডাম জাম্পা। ফলে বিদেশি পেসার সংকটে পড়ে গেছে কোহলির ব্যাঙ্গালুরু।

এ সমস্যা সমাধানে তারা দ্বারস্থ হয়েছে আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ানসের। কেইন রিচার্ডসনের বদলি খেলোয়াড় হিসেবে মুম্বাইয়ের রিজার্ভ খেলোয়াড় স্কট কুগলেইনকে দলে নিয়েছে ব্যাঙ্গালুরু। অর্থাৎ মঙ্গলবার পর্যন্ত কুগলেইন ছিলেন মুম্বাইয়ের খেলোয়াড়। এখন তিনি ব্যাঙ্গালুরুর।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের আসা ভ্রমণ নিষেধাজ্ঞার কারণে এবার দলগুলোকে নিজেদের রিজার্ভ খেলোয়াড় অন্য দলের কাছে ছেড়ে দেওয়ার সুযোগ করে দিয়েছে আইপিএল আয়োজকরা। এ সুযোগ কাজে লাগিয়েই কুগলেইনকে দলে নিয়েছে টেবিল টপার ব্যাঙ্গালুরু।

সোমবার রিচার্ডসন ও জাম্পা অস্ট্রেলিয়া ফিরে যাওয়ার কারণে ব্যাঙ্গালুরুর বিদেশি পেসার সংখ্যা হয়ে গেছিল মাত্র তিনজন। তারা হলেন কাইল জেমিসন, ড্যানিয়েল স্যামস ও ড্যান ক্রিশ্চিয়ান। এবার তাদের সঙ্গে যুক্ত হচ্ছেন নিউজিল্যান্ডের পেস বোলিং অলরাউন্ডার স্কট কুগলেইন।

এ নিয়ে আইপিলে দ্বিতীয় দল পেলেন কুগলেইন, দুইবারই বদলি খেলোয়াড় হিসেবে। ২০১৯ সালের আসরে তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছিলেন দুইটি ম্যাচ। সেবার লুঙ্গি এনগিডির ইনজুরির কারণে বদলি খেলোয়াড় হিসেবে দলে নিয়েছিল চেন্নাই।

এদিকে শুধু রিচার্ডসন ও জাম্পাই নন, আইপিএল ছেড়ে গেছেন আরেক অস্ট্রেলিয়ান পেসার অ্যান্ড্রু টাই (রাজস্থান রয়্যালস), ইংলিশ ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন (রাজস্থান রয়্যালস) এবং ভারতের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (দিল্লি ক্যাপিট্যালস)।

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড