• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাত্র ১৭ বলে হ্যাটট্রিকসহ ৫ উইকেট শিকার করলেন পাকিস্তানি পেসার

  ক্রীড়া ডেস্ক

১৭ এপ্রিল ২০২১, ১১:৫৫
ছবি : সংগৃহীত

১৭ বল করার পর বোলারের নামের পাশে যুক্ত হলো ৫ উইকেট। এরমধ্যে একটি হ্যাটট্রিকও রয়েছে। এক ওভার মেডেন দিয়ে রান দিয়েছেন মাত্র ৩টি। অর্থাৎ স্কোরবোর্ডে বোলিয ফিগার দেখাচ্ছে ২.৫-১-৩-৫!

ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে হ্যাম্পশায়ারের পেসার মোহাম্মদ আব্বাস এমন অতিমানবীয় পারফরম্যান্স দেখালেন। সাউদাম্পটনের রোজ বোলে শুক্রবার মিডলসেক্সের বিপক্ষে আগুন ঝরালেন আব্বাস। প্রথম ইনিংসে পুরোদিন ব্যাট করে ৩১৯ রানে অলআউট হয় হ্যাম্পশায়ার।

জবাবে দ্বিতীয় দিনে ইনিংসের শুরুতেই ১৪ রান তুলতেই ৫ উইকেট হারিয়ে ফেলে মিডলসেক্স। ৫ উইকেটের সবকটিই পান আব্বাস। আব্বাসের হ্যাটট্রিকটি ছিল দুই ওভার মিলিয়ে।

ইনিংসে দ্বিতীয় ওভারের পঞ্চম বলে মিডলসেক্সের ওপেনার ম্যাক্স হলডনকে ওয়েদারলের ক্যাচে পরিণত করেন আব্বাস। পরের বলেই অর্থাৎ ওভারে শেষ বলে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন নিক গ্যাবিন্সকে।

আব্বাসের দ্বিতীয় ওভারের প্রথম ডেলিভারিতে মিডলসেক্সের অধিনায়ক স্টিভ এসকিনাজি উইকেটরক্ষকের গ্লাভসে বন্দি হন। ফলে হ্যাটট্রিক পূর্ণ হয় এই পাকিস্তানি পেসার।

নিজের পরের ওভারে জোরা শিকার করেন আব্বাস। রবি হোয়াইট আর মার্টিন অ্যান্ডারসন-দুই ব্যাটসম্যানকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলে সাজঘরে ফেরান।

শেষ পর্যন্ত আব্বাসের ১১ ওভারে ১১ রান দিয়ে ৬ উইকেট নিয়েছেন আব্বাস। মেডেন দিয়েছেন ৬টি! তার বিধ্বংসী বোলিংয়ে মাত্র ৭৯ রানেই গুটিয়ে গেছে প্রথম ইনিংস। অর্থাৎ ২৪০ রানের লিড পেয়ে দ্বিতীয় ইনিংস শুরু করে হ্যাম্পশায়ার।

শেষ খবর পাওয়া পর্যন্ত দ্বিতীয় দিনেই নিজেদের দ্বিতীয় ইনিংসে মাঠে নেমেছে হ্যাম্পশায়ার। ২ উইকেট হারিয়ে ২০৪ রান করে ৪৪৪ রানের লিড নিয়েছে তারা। সেঞ্চুরির পথে ইয়ান হল্যান্ড ও স্যাম নর্দেস্ট।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড