• শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন ভিলিয়ার্স?

  ক্রীড়া ডেস্ক

১৭ এপ্রিল ২০২১, ১০:২৭
ছবি : সংগৃহীত

এখনো ব্যাট হাতে বিধ্বংসী হয়ে ওঠেন প্রায়ই। বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে জানান দেন, ফুরিয়ে যাননি তিনি। ২০১৮ সালে সবাইকে অবাক করে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন এবিডি ভিলিয়ার্স। এরপর বেশ কয়েকবার গুঞ্জন ছড়িয়েছিল আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন তিনি।

শেষ পর্যন্ত অবশ্য সেটি হয়নি। টি-টোয়েন্টি বিশ্বকাপে ফেরার কথা থাকলেও করোনার কারনে পিছিয়ে গেছে সেটি। চলতি বছরের শেষদিকে ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে এই বিশ্ব আসর। এই টুর্নামেন্ট দিয়ে ভিলিয়ার্সের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা নিয়ে এবার ইঙ্গিত দিয়েছেন খোদ দক্ষিণ আফ্রিকার মার্ক বাউচারও।

তিনি বলেন, ‘আইপিএল খেলতে যাওয়ার আগে আমি তার সঙ্গে আড্ডা দিয়েছিলাম। আলোচনাটি এখনও খোলামেলা। এবি এমন একজন ব্যক্তি যে আইপিএলে ভালো পারফর্ম করতে চায়। নিজেকে প্রমাণ করতে চায় যে সে এখনও বিশ্ব ক্রিকেটের গুরত্বপূর্ণ একজন।’

আইপিএলের পর ডি ভিলিয়ার্সের সঙ্গে আবারও আলোচনার কথা জানিয়ে তিনি বলেন, ‘সে যেকোনো পর্যায়ে আধিপত্য বিস্তার করতে পারে। আমি তাকে বলেছিলাম যে যাও তুমি তোমার কাজ করো। আইপিএল শেষে তোমার সঙ্গে আবার কথা হবে। আমরা এখন পর্যন্ত এই পর্যায়ে রয়েছি।’

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে ভারতে রয়েছেন ডি ভিলিয়ার্স। টুর্নামেন্টের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ২৭ বলে ৪৮ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে জিতিয়েছেন তিনি। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট খেলতে আসার আগে বাউচারের সঙ্গে দেখা করেছেন ডি ভিলিয়ার্স।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড