• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইনজুরিতে ছিটকে গেলেন শাদাব খান

  ক্রীড়া ডেস্ক

০৫ এপ্রিল ২০২১, ১৭:২৩
শাদাব
শাদাব খান ( ছবি : সংগৃহীত)

জোহানেসবার্গে নাটকীয়তায় ঠাসা সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে পাকিস্তানকে হারিয়ে ১-১ সমতায় ফিরেছে দক্ষিণ আফ্রিকা। বিতর্কিত এক রানআউটের পর যে ম্যাচটি নিয়ে আলোচনা চলছে এখনও। এরই মধ্যে দুঃসংবাদ পেল পাকিস্তান।

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় বাঁ পায়ের আঙুলে চোট পেয়েছেন পাকিস্তান দলের লেগস্পিনিং অলরাউন্ডার শাদাব খান। ফলে সিরিজের পরের ওয়ানডেটি খেলতে পারবেন না তিনি।

এখানেই শেষ নয়। শাদাবের চোট এতটাই গুরুতর, ওয়ানডের পর দক্ষিণ আফ্রিকার মাটিতে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও থাকবেন না তিনি। থাকবেন না এরপর জিম্বাবুয়ে সিরিজেও। সবমিলিয়ে বড় ধাক্কাই পাকিস্তানের জন্য।

সোমবার নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ২২ বছর বয়সী শাদাবের চোট নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, ‌‘শাদাব খান দক্ষিণ আফ্রিকা সিরিজের বাকি অংশ এবং জিম্বাবুয়ে সিরিজে অংশ নিতে পারবে না। দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় বাঁ পায়ের আঙুলে চোট পাওয়ায় কমপক্ষে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে তাকে।’

প্রসঙ্গত, সিরিজের প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার ছুড়ে দেয়া ২৭৪ রান তাড়া করে ৩ উইকেটের জয় পায় পাকিস্তান। দ্বিতীয়টিতে ৩৪২ তাড়া করতে গিয়েও জয়ের সম্ভাবনা তৈরি করেছিল সফরকারিরা।

ফখর জামানের অবিশ্বাস্য ১৯৩ রানের ইনিংসে রান তাড়ায় খুব কাছে চলে গিয়েছিল পাকিস্তান। কিন্তু শেষ ওভারে এই ব্যাটসম্যানকে ‘ধোঁকা দিয়ে’ রানআউটের ফাঁদে ফেলেন দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক কুইন্টন ডি কক, যে আউট নিয়ে বিতর্ক চলছেই।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড