• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিছিয়ে পড়েও জিতল ম্যান ইউ

  ক্রীড়া ডেস্ক

০৫ এপ্রিল ২০২১, ১৫:০৩
ম্যানইউ
ম্যাচের মুহূর্ত ( ছবি : সংগৃহীত)

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) দারুণ এক জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে রোববার ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নকে ২-১ গোলে পরাজিত করেছে তারা।

ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের প্রথমার্ধে ম্যান ইউকে যেন খুঁজেই পাওয়া যায়নি। স্বাগতিকরা এই সময়ে একটি শটও লক্ষ্যে রাখতে পারেনি। প্রথম ভালো সুযোগটা অবশ্য তারাই পেয়েছিল। নবম মিনিটে গ্রিনউডের ভলি ডানপাশের পোস্টে লেগে বাইরে চলে যায়।

এই সুযোগে নিজেদের গুছিয়ে নিয়ে একের পর এক আক্রমণে স্বাগতিকদের রক্ষণ কাঁপিয়ে দেয় ব্রাইটন। গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাদের। ম্যাচের ত্রয়োদশ মিনিটেই এগিয়ে যায় তারা। নিয়াল মুপের ক্রসে ড্যানি ওয়েলব্যাকের হেড ডিন হেন্ডারসন ফিরিয়ে দেন। ফিরতি বলে জাল খুঁজে নেন ওয়েলব্যাক।

১৯তম মিনিটে দ্বিগুণ হতে পারত ব্যবধান। এবার পাসকল গ্রুসের ফ্রি কিকে লুইস ডাঙ্কের হেড হেন্ডারসনের হাত ছুঁয়ে ক্রসবারে লেগে চলে যায় বাইরে।

হতাশার প্রথমার্ধ ভুলে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ায় ওলে গানার সুলশারের দল। ৬২তম মিনিটে সমতায় ফেরে রেড ডেভিলরা। ব্রুনো ফার্নান্দেজের কাছ থেকে বল পেয়ে বাকিটা ঠাণ্ডা মাথায় শেষ করেন মার্কাস রাশফোর্ড।

৭৭তম মিনিটে এডিনসন কাভানির চেষ্টা ব্যর্থ করে দেন ব্রাইটন গোলরক্ষক রবার্তো সানচেজ। ফিরতি বলে গ্রিনউডের শট একটুর জন্য লক্ষ্যে থাকেনি। অবশ্য গোলের জন্য তাকে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ৮৩তম মিনিটে পল পগবার কাছ থেকে পাস পেয়ে বল জালে জড়ান তিনি।

এই গোলে প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় পায় ইউনাইটেড। ৩০ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে আছে তারা। ৩১ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে সবার উপরে ম্যানচেস্টার সিটি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড