• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের বিপক্ষে খেলবেন না উইলিয়ামসন

  ক্রীড়া ডেস্ক

০৯ মার্চ ২০২১, ১৫:০৭
উইলিয়ামসন
কিউই কোচের সঙ্গে উইলিয়ামসন ( ছবি : সংগৃহীত)

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলতে বর্তমানে দেশটিতে অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। কোয়ারেন্টাইন পর্ব শেষে এরই মধ্যে অনুশীলন শুরু করেছেন ক্রিকেটাররা। এর মাঝেই জানা গেল, বাংলাদেশের বিপক্ষে খেলতে পারছেন না কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন।

বেশ কিছুদিন ধরেই বাঁ কনুইয়ের চোটে ভুগছেন উইলিয়ামসন। এই চোটের কারণেই বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজে থাকছেন না তিনি। তাকে খেলানোর বিষয়ে কোনো ঝুঁকি নিতে চাইছে না টিম ম্যানেজমেন্ট। অধিকার ডট নিউজ

এ বিষয়ে নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড বলেন, উইলিয়ামসন সবসময় দেশের জন্য খেলতে ভালোবাসে। তাই তার জন্য সিরিজ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত সহজ ছিল না।

তিনি আরও বলেন, যেকোনো ব্যাটসম্যানের সামনের কনুই ব্যাটিংয়ের জন্য খুব গুরুত্বপূর্ণ। যেহেতু ইনজুরিটা ঠিক হচ্ছিল না, তাই কিছু একটা করার প্রয়োজন ছিল। খেয়াল করে দেখুন, চলতি বছর উইলিয়ামসন কী পরিমাণ ব্যাটিং করেছে। হয়তো এ কারণেই ইনজুরির ঝুঁকিটা বেড়েছে।

আগামী ২০ মার্চ থেকে মাঠের লড়াইয়ে নামবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। তিনটি করে ওয়ানডে ও টি-২০ ম্যাচ খেলবে দুই দল। ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে খেলা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড