• সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেষ সময়ের গোলে রিয়ালের কষ্টের জয়

  ক্রীড়া ডেস্ক

২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫১
রিয়াল
রিয়াল মাদ্রিদ ( ছবি : সংগৃহীত)

চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব সিক্সটিনের লড়াইয়ে প্রথম লেগে আটালান্টাকে ১-০ গোলে হারিয়ে কষ্টার্জিত জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। এতেই শেষ আটের পথে একধাপ এগিয়ে গেল জিনেদিন জিদানের দল।

রিয়াল মাদ্রিদকে আতিথ্য দেয় ইতালিয়ান ক্লাব আটালান্টা। ম্যাচের শুরুতেই আধিপত্য ছিল স্বাগতিকদের। যদিও প্রতিপক্ষের জমাট রক্ষণে রিয়ালের আক্রমণগুলো ভেস্তে যায়। তবে বিপত্তি বাঁধে ম্যাচের ১৭ মিনিটে। ফারল্যান্ড মেঁদিকে ডি বক্সে ফাউল করায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আটালান্টার ফ্রয়লার। ফলে দশ জনের দলে পরিনত হয় ইতালিয়ান ক্লাবটি।

সেই সুযোগটাকে অবশ্য কাজে লাগাতে পারেনি ইসকো- অ্যাসেনসিও-ভিনিসিয়াসরা। যেখানে বলের দখল নিয়েও গোলের দেখা পাচ্ছিল না লস ব্লাঙ্কসরা। যদিও প্রথমার্ধের শেষ দিকে টনি ক্রুসের ফ্রি কিকে ক্যাসিমিরোর হেড রুখে দেন আটালান্টার গোলকিপার।

বিরতির পর গোলের জন্য প্রতিপক্ষের রক্ষণ ব্যস্ত রাখে জিদানের দল। লুকা মদ্রিচ-ভিনিসিয়াসরা গোলের জন্য অন টার্গেটে শট নিয়েও ব্যর্থ হন। তবে ৮৬ মিনিটে অপেক্ষার পালা ফুরায় রিয়ালের। ডি বক্সের বাইরে থেকে বাঁকানো শটে জালের ঠিকানা খুঁজে নেন মেঁদি। শেষ পর্যন্ত স্বাগতিকরা সমতায় ফিরতে না পারলে, স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। আগামী ১৬ মার্চ ফিরতি পর্বে আবারো মুখোমুখি হবে এ দুদল।

পুরো ম্যাচে ১০ জনের দল নিয়ে খেলা আটালান্টার বিপক্ষে অন্তিম মুহূর্ত পর্যন্ত লড়াই করেই শেষ হাসি হাসে রিয়াল শিবির।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড