• শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঙ্গলবার বিকালে দেশ ছাড়বে ক্রিকেটাররা

  ক্রীড়া প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি ২০২১, ২২:৪৩
বিসিবি
বাংলাদেশ ক্রিকেট দল ( ছবি : সংগৃহীত)

রাত পোহালেই নিউজিল্যান্ড যাত্রা। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে সিঙ্গাপুর এয়ারওয়েজে চড়ে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে জাতীয় ক্রিকেট দলের বহর।

নিউজিল্যান্ডে টেস্ট সিরিজ নেই। সমান তিনটি ওয়ানডে ও টি-টুয়েন্টি খেলবে টাইগাররা। তবে ভিনদেশি কন্ডিশনের জন্য এবার দেশ থেকে নিজেদের সেভাবে প্রস্তুত করে যেতে পারেনি বাংলাদেশ। দেশের মাটিতে সফরের আগে কোনো অনুশীলনও হয়নি।

গত ১৪ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজের সাথে টেস্ট সিরিজ শেষ হওয়ার পর এক সপ্তাহ বিশ্রামেই ছিলেন তামিম, মুশফিক, লিটন, সৌম্য, মিরাজ, মোস্তাফিজরা। ফলে নিউজিল্যান্ডের বিপক্ষে লড়ার আগে মাঠেই প্রস্তুতি নিতে হবে টাইগারদের।

সেখানে অন্তত দুই সপ্তাহের বেশি সময় ধরে অনুশীলন করবে বাংলাদেশ দল। সে জন্যই আগেভাগে যাওয়া। ২০ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম ওয়ানডে হবে ডানেডিনে। এরপর ২৩ মার্চ ক্রাইস্টচার্চে দ্বিতীয় ওয়ানডে। শেষ ওয়ানডেটি ২৬ মার্চ ওয়েলিংটনে।

ওয়ানডে সিরিজ শেষে ২৮ মার্চ হ্যামিল্টনে শুরু হবে টি-টুয়েন্টি সিরিজ। দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচটি হবে নেপিয়ারে ৩০ মার্চ। অকল্যান্ডে ১ এপ্রিল সিরিজের তৃতীয় ও শেষ টি-টুয়েন্টি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড