• শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদত্যাগ করলেন চামিন্দা ভাস

  ক্রীড়া ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২১, ২১:১৬
চামিন্দা ভাস
চামিন্দা ভাস ( ছবি : সংগৃহীত)

দায়িত্ব নেওয়ার মাত্র তিনদিনের মাথায় শ্রীলঙ্কার বোলিং কোচের পদ থেকে পদত্যাগ করেছেন চামিন্দা ভাস। ক্যারিবিয়ান সফরে যাওয়ার ঠিক করা সূচির ঘণ্টাখানেক আগে সোমবার (২২ ফেব্রুয়ারি) পদত্যাগের ঘোষণা দেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট। এমন হঠাৎ ও অদায়িত্বসুলভ কারণে ব্যথিত হয়েছে বলে এক বিবৃতিতে জানায় এসএলসি।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) চামিন্দা ভাসকে নতুন বোলিং কোচ হিসেবে নিয়োগ দেয় শ্রীলঙ্কা ক্রিকেট। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর থেকেই এই কিংবদন্তি পেসার লঙ্কান দলের সঙ্গে কাজ করবেন বলে জানিয়েছিলো দেশটির ক্রিকেট বোর্ড।

এর একদিন আগে শ্রীলঙ্কার বোলিং কোচের পদ থেকে সরে দাঁড়ান ডেভিড সাকের। ২০১৯ সালে দায়িত্ব বুঝে নেওয়ার পর ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগপত্র জমা দেন তিনি।

ভাস এর আগে শ্রীলঙ্কার হাই-পারফরম্যান্স সেন্টারের ফাস্ট বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সেখানে তিনি উদীয়মান ক্রিকেটারদের পাশাপাশি জাতীয় দলের ক্রিকেটারদের নিয়েও কাজ করেছেন।

আন্তর্জাতিক ক্রিকেটে চামিন্দা ভাসের ক্যারিয়ার বেশ সমৃদ্ধ ছিলো। ১১১টি টেস্ট ম্যাচে তিনি তুলে নিয়েছিলেন ৩৫৫ উইকেট এবং ৩২২টি ওয়ানডে খেলে ঝুলিতে পুরেছিলেন ৪০০ উইকেট।

আগামী ৩ মার্চ থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কা দলের উইন্ডিজ সফর। এই সফরে ৩টি টি-টোয়েন্টি, ৩টি ওয়ানডে এবং ২টি টেস্টের সিরিজ খেলবে লঙ্কানরা। সবগুলো ম্যাচ হবে অ্যান্টিগার দর্শকশূন্য স্টেডিয়ামে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড