• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবাহনীর পরিচালক পাপন মোহামেডানের ভোটার

  ক্রীড়া প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি ২০২১, ২০:৩০
পাপন
নাজমুল হাসান পাপন ( ছবি : সংগৃহীত)

চলতি বছরের ৬ মার্চ অনুষ্ঠিত হবে দেশের অন্যতম জনপ্রিয় ক্লাব মোহামেডানের বহুল প্রতীক্ষিত নির্বাচন। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সোমবার চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। এই ভোটার তালিকায় রয়েছেন দেশের অনেক নামিদামী তারকা। ক্রিকেট তারকা সাকিব আল হাসানও আছেন ভোটার তালিকায়। ক্রিকেটার সাকিবের নাম দেখা গেছে ভোটার তালিকার ৩১০ নম্বরে।

লিমিটেড কোম্পানিতে রূপান্তর হওয়ার পর মোহামেডান ২১৩ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে। এখানে যোগ হয় নতুন সদস্য ১২৯ জন। মারা গেছেন ১১ জন। সব মিলিয়ে ভোটার সংখ্যা ৩৩১ জন। নতুনরা ভোট দিতে পারবেন তবে নির্বাচন করতে পারবেন না। স্থায়ী সদস্যরাই ভোটার হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার রিয়াজুল কবির কাওছার চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করেছেন।

মোহামেডানের ভোটার তালিকায় নাম রয়েছে আবাহনীর পরিচালক এবং বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। শুধু পাপনই নয় এই তালিকায় আছেন আবাহনীর আরেক কর্মকর্তা বিসিবির পরিচালক ইসমাইল হায়দার মল্লিক। এছাড়াও ভোটার তালিকায় রয়েছেন টিভি অভিনেতা জাহিদ হাসান। বিসিবির পরিচালক মাহবুব আনাম মোহামেডানের সদস্য তাই তিনিও ভোটার।

দু’বছর মেয়াদী পরিচালনা পর্ষদ ২০১৩ সালে মেয়াদ শেষ হলেও নির্বাচন হয়নি। আগামী ৪ মার্চ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ২৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বিক্রি হবে। ১-৩ মার্চ মনোনয়ন পত্র দাখিল এবং প্রত্যাহারের সময় নির্ধারণ করা হয়েছে। একজন সভাপতি ও ১৬ জন পরিচালক পদে নির্বাচন হবে। ৫০ হাজার টাকা দিয়ে সভাপতি পদে এবং ১০ হাজার টাকা দিয়ে পরিচালক মনোনয়নপত্র কেনা যাবে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড