• সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবের সিদ্ধান্তে ‘মন খারাপ’ পাপনের

  ক্রীড়া প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৮
বিসিবি
সাকিব আল হাসান ও নাজমুল হাসান পাপন (ফাইল ছবি)

টেস্ট ক্রিকেট বাদ দিয়ে সাকিব আল হাসানের ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার সিদ্ধান্তে ‘মন খারাপ’ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের।

সোমবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সাকিবের সিদ্ধান্তের বিষয়ে বিসিবি সভাপতিকে প্রশ্ন করা হয়। দলের সেরা খেলোয়াড়ের এমন সিদ্ধান্তে তিনি বিব্রত কি না এমন প্রশ্নের জবাবে পাপন বলেন, এখানে বিব্রত বলতে কিছু নেই। বিব্রত না, আমার আসলে মন খারাপ।

তিনি বলেন, এখন থেকে কোনো ক্রিকেটারকে জাতীয় দলের ম্যাচের ব্যাপারে জোর করা হবে না। চাইলে সে সেসময় অন্য কোথাও খেলতে পারে। আর সাকিবের ব্যাপারে আমরা বিব্রত ঠিক না, তবে আমাদের মন খারাপ। আমরা ভেবেছিলাম ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাজে খেলার পর ক্রিকেটাররা আরও ঝাপিয়ে পড়বে। অথচ এখন যদি কেউ এমন সিদ্ধান্ত নেয়, সেটা দুঃখজনক। সাকিব ৩ বছর আগেই টেস্ট খেলতে চায়নি।

নাজমুল হাসান পাপন বলেন, সাকিবের দেশের প্রতি নিবেদন নিয়ে প্রশ্ন তুলতে চাই না, আমি ধরে নিচ্ছি টেস্ট ক্রিকেট ওর পছন্দ না। এদের দিয়ে টেস্টে কিছু হবে না।

প্রসঙ্গত, ভারতের চেন্নাইয়ে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলাম। নিলামে নিজের পুরোনো ঠিকানায় ফিরেছেন সাকিব আল হাসান। নিলামে টাইগার অলরাউন্ডারকে ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আইপিএলের নিলামে সাকিব প্রথম নাম লেখান ২০০৯ আসরে। সেবার কোনো ফ্র্যাঞ্চাইজি নেয়নি তাকে। ২০১১ আসরের আগে তাকে ৪ লাখ ২৫ হাজার ডলারে দলে নেয় কলকাতা নাইট রাইডার্স। ২০১৪ আইপিএলের আগে কলকাতা তাকে ধরে রাখে ২ কোটি ৮০ লাখ রুপিতে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড