• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাঞ্জাবের নাম পাল্টানোর কারণ জানালেন নেস ওয়াদিয়া

  ক্রীড়া ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২১, ১৭:০১
পাঞ্জাব
পাঞ্জাব ( ছবি : সংগৃহীত)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের জন্য নিলাম অনুষ্ঠিত হয় গত ১৮ ফেব্রুয়ারি। তার আগেই দলের নাম পরিবর্তনের ঘোষণা দেয় আইপিএলের অন্যতম ফ্র্যাঞ্চাইজি কিংস ইলেভেন পাঞ্জাব। দলটির অন্যতম মালিক নেস ওয়াদিয়া সম্প্রতি নাম পরিবর্তনের কারণ জানিয়েছেন।

কিংস ইলেভেন পাঞ্জাবের নতুন নাম পাঞ্জাব কিংস। ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে দেয়া এক সাক্ষাৎকারে নেস ওয়াদিয়া বলেন, আমাদের অনেক দিন ধরেই মনে হচ্ছিল ফ্র্যাঞ্চাইজির কিছু বিষয় নিয়ে নতুন করে চিন্তা করা উচিত। বহুদিন ধরেই আমাদের ব্র্যান্ডটাকে নতুন রূপে পরিচিত করানোর একটা তাগিদ অনুভব করছিলাম।

তিনি আরও বলেন, ২০১৯ সাল থেকেই ফ্র্যাঞ্চাইজির নামটা পরিবর্তন করতে চেয়েছি। কিন্তু করোনার জন্য এই পরিকল্পনা এতদিন বাস্তবতার মুখ দেখেনি। কিংস ইলেভেন পাঞ্জাব নামে আসলে আমাদের মূল একাদশের ওপর বেশি গুরুত্ব দেয়া হয়েছিল। আমরা মনে করি, পাঞ্জাব কিংস নামটা আরো বেশি সমর্থক ঘনিষ্ঠ। সবাই এই নামটার সঙ্গে আরো বেশি একাত্ম হতে পারবেন।

নতুন নামে যদি চ্যাম্পিয়ন হওয়া যায়, এমন ভাবনাও কাজ করেছে বলে জানান ওয়াদিয়া। তিনি বলেন, সফল না হলে অনেকে সবকিছু আবার নতুন করে শুরু করতে বলেন। আমরাও সেটা ভেবেছি। তাহলে যদি সাফল্য পাওয়া যায়।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড