• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতের টি-টুয়েন্টি দলে একঝাঁক নতুন মুখ

  ক্রীড়া ডেস্ক

২১ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৩৬
ভারত
ভারতীয় ক্রিকেট দল ( ছবি : সংগৃহীত)

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত। ১৯ সদস্যের ঘোষিত দলে প্রথমবার ডাক পেয়েছেন তিন ক্রিকেটার।

গত আইপিএলে দুর্দান্ত পারফর্ম করা ঈশান কিষাণ, সূর্যকুমার যাদব, রাহুল তেওয়াটিয়াকে দলে ডেকেছে ভারত। এছাড়া ফর্মে থাকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান রিশভ পান্ট, স্পিন-অলরাউন্ডার অক্ষর প্যাটেল ও অভিজ্ঞ পেসার ভূবনেশ্বর কুমার ফিরেছেন টি-টুয়েন্টি স্কোয়াডে।

২২ বছর বয়সী বাঁহাতি উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঈশান, ২৭ বছর বয়সী বাঁহাতি লেগ স্পিন-অলরাউন্ডার তেওয়াটিয়া, ৩০ বছর বয়সী ডানহাতি অলরাউন্ডার সূর্যকুমারের জন্য প্রথমবার জাতীয় দলের ড্রেসিংরুমের দরজা খুলল।

ঘরের মাঠে বছরের শেষে হতে যাওয়া টি-টুয়েন্টি বিশ্বকাপের আগে নতুনদের সুযোগ দিয়ে দেখতে চায় নির্বাচকরা। এই তিনজন ডাক পাওয়ার কারণও সেটাই। বিশ্বকাপের জন্য যথেষ্ট বিকল্প প্রস্তুত রাখতে চায় ভারত।

ভারত-ইংল্যান্ডের টি-টুয়েন্টি সিরিজ ১২ মার্চ থেকে মাঠে গড়াবে। ১৪, ১৬, ১৮ ও ২০ মার্চ বাকি ম্যাচগুলো। একই ভেন্যু আহমেদাবাদে হবে সব ম্যাচ।

ভারত টি-টুয়েন্টি দল বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, শেখর ধাওয়ান, শ্রেয়াস আয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, রিশভ পান্ট, ঈশান কিষাণ, যুজবেন্দ্র চাহাল, বরুণ চক্রবর্তী, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওয়াটিয়া, থাঙ্গারাসু নাটরাজন, ভূবনেশ্বর কুমার, দীপক চাহার, নভদ্বীপ সাইনি, শার্দুল ঠাকুর।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড