• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

খেলার মাঠে ক্রিকেটারের মৃত্যু

  ক্রীড়া ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২১, ১০:৪৩
মৃত্যু
ছবি : সংগৃহীত

ক্রিকেট মাঠে এর আগেও মৃত্যুর ঘটনা ঘটেছে। মাথায় বা বুকে, ঘাড়ে বল লেগে মারা গেছেন অনেক ক্রিকেটার। তবে মহারাষ্ট্রের পুনেতে এক ক্রিকেটারের মাঠেই হার্ট অ্যাটাক হয়। ম্যাচ চলাকালীন সময়েই মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি।

পুনের জুন্নারে ৪৭ বছর বয়সী এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে ম্যাচের মাঝেই। খেলার মাঝেই তার হার্ট অ্যাটাক হয়। সেই ক্রিকেটার আচমকাই মাটিতে আছড়ে পড়েন। তার পর আর উঠে দাঁড়াতে পারেননি তিনি।

সেই মুহূর্তের ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, নন-স্ট্রাইকে দাঁড়ানোর সময় আচমকা বুকে ব্যথা অনুভব করেন ব্য়াটসম্য়ান। তার পর ধীরে ধীরে মুষড়ে পড়েন তিনি। কয়েক সেকেন্ডের মধ্যেই মাটিতে লুটিয়ে পড়েন। আশেপাশে থাকা ক্রিকেটাররা তার কাছে ছুটে আসেন। কিন্তু ততক্ষণে সব শেষ।

জানা গেছে, সেই ক্রিকেটারের নাম বাবু নলবাডে। তিনি স্থানীয় ক্রিকেট মাঠে পরিচিত মুখ। একটি স্থানীয় ক্রিকেট টুর্নামেন্টে এমন ঘটনা ঘটে। সেই ক্রিকেটারকে প্রায় সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। অটোপসি রিপোর্ট অনুযায়ী, হার্ট অ্যাটাকে সেই ক্রিকেটারের মৃত্যু হয়েছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড