• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএলে দল পেলেন শচীনপুত্র অর্জুন

  ক্রীড়া ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২১, ০৮:৩৫
অর্জুন টেন্ডুলকার
অর্জুন টেন্ডুলকার ( ছবি : সংগৃহীত)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিলামে ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকারকে দলে ভেড়াল মুম্বাই ইন্ডিয়ান্স। নিলামের শেষ দিকে ২০ লাখ রুপিতে অর্জুনকে কিনে নেয় মুম্বাই।

বৃহস্পতিবার ভারতের চেন্নাইয়ে বাংলাদেশ সময় দুপুর সাড়ে ৩টায় শুরু হয় নিলাম। শুরুতে দল পাওয়া নিয়ে সংশয় দেখা দিলেও শেষ দিকে তরুণ বাঁহাতি এই পেসারকে দলে নেয় মুম্বাই।

বিখ্যাত ক্রিকেটার বাবার মতোই ক্রিকেটার হয়েছেন অর্জুন। কিন্তু বাবার মতো ব্যাটসম্যান হননি। হয়েছেন বাঁহাতি পেসার। ঘরোয়া ক্রিকেটে নজর কাড়ার পর আইপিএলের গত আসরেই তার প্রতি আগ্রহ দেখায় মুম্বাই। এমনকি রোহিত শর্মাদের নেট বোলার হিসেবেও দেখা গেছে তাকে।

আইপিএলের নিলামের কিছুদিন আগেই ৭৩তম পুলিশ ইনভাইটেশন শিল্ড ক্রিকেট টুর্নামেন্টে ৩১ বলে ৭৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন। এক ওভারে মেরেছেন ৫টি ছক্কা! এরপর বল হাতে নিয়েছেন ৩ উইকেট। তবে তার আগে মুম্বাইয়ের জার্সিতে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে জায়গা করে নিয়েছিলেন। তবে ২ ম্যাচে মাত্র ২ উইকেট নিয়েছেন। বিজয় হাজারে ট্রফির আগে প্রস্তুতি ম্যাচে ব্যর্থ হওয়ায় তিনি মুম্বাইয়ের স্কোয়াড থেকে বাদ পড়েন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড