• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সবার আগে ভ্যাকসিন নিলেন সৌম্য, এরপর তামিম

  ক্রীড়া প্রতিবেদক

১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৩:১২
সবার আগে ভ্যাকসিন নিলেন সৌম্য, এরপর তামিম
করোনার ভ্যাকসিন নিচ্ছেন টাইগার ওপেনার সৌম্য সরকার ও ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল (ছবি : সংগৃহীত)

নিউজিল্যান্ড সফরের আগেই বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) করোনার টিকা নিচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। যদিও বিষয়টি জানা গেছে অনেক আগেই। আজ পূর্বনির্ধারিত পরিকল্পনা অনুযায়ীই টিকা নিতে শুরু করেছেন তামিম-মুশফিকরা।

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে একে একে ভ্যাকসিনেশনের আওতায় আসছেন জাতীয় দলের ক্রিকেটার এবং স্টাফরা। বেলা পৌনে ১১টার দিকে শুরু হয়েছে এই প্রক্রিয়া। ক্রিকেটার, কোচিং স্টাফ, সাপোর্ট স্টাফসহ ২৮ জন আজ টিকা নিচ্ছেন বলে জানা গেছে।

সবার আগে টিকা নিয়েছেন টাইগার দলের ড্যাশিং ওপেনার সৌম্য সরকার, এরপর ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। দুজনই স্ত্রীসহ হাসপাতালে এসেছেন।

সাকিব আল হাসান ছুটিতে থাকায় আপাতত টিকা নিচ্ছেন না তিনি। এছাড়া নিউজিল্যান্ড সফরের স্কোয়াডে থাকার সম্ভাবনা আছে এমন আরও কয়েকজন ক্রিকেটার (৮ জন হওয়ার কথা) ঢাকার বাইরে থাকায় আজ টিকা নিতে পারছেন না। তারা আগামী ২০ ফেব্রুয়ারি টিকা নিতে পারেন বলে বিসিবি সূত্রে জানা গেছে।

আরও পড়ুন : ভ্যাকসিন প্রয়োগের সময় অভিবাসীদের আটক করবে না মালয়েশিয়া

আগামী ২৪ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড যাওয়ার কথা রয়েছে টাইগারদের। তবে দল এখনো ঘোষণা করা হয়নি। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সোমবার (১৫ ফেব্রুয়ারি) জানিয়েছিলেন, দু-একদিনের মধ্যে নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করা হবে।

ধারণা করা হচ্ছিল, বুধবারই হয়তো সফরের দল ঘোষণা হবে। কিন্তু সেটা হয়নি। নান্নু পরে জানিয়েছেন, বৃহস্পতিবার ক্রিকেটাররা টিকা গ্রহণের পর শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দল ঘোষণা করা হবে।

আরও পড়ুন : মৃত মায়ের টিপসই জাল করে ভুয়া দলিল রেজিস্ট্রি

জাতীয় দলের প্রধান নির্বাচক বলেন, যেহেতু করোনার টিকা নেবে ক্রিকেটাররা, তাই আমরা একদিন দেখে দল ঘোষণা করব। নান্নু আরও জানান, প্রথমে কথা ছিল দল হবে ২০ জনের, কিন্তু শেষ পর্যন্ত সিদ্ধান্ত হয়েছে নিউজিল্যান্ড সফরের দলে থাকবেন ১৯ জন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড