• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেষ ম্যাচে দলে পরিবর্তনের আভাস

  ক্রীড়া ডেস্ক

২৪ জানুয়ারি ২০২১, ২১:৩৫
বিসিবি
বাংলাদেশ ক্রিকেট দল ( ছবি : সংগৃহীত)

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে আগামীকাল সোমবার মাঠে গড়াবে। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে ম্যাচটি। এক ম্যাচ হাতে রেখে সিরিজ জিতে নিয়েছে লাল-সবুজের দল। তাই শেষ ওয়ানডের একাদশে পরিবর্তন আনতে পারে বাংলাদেশ।

তৃতীয় ওয়ানডের একাদশে পরিবর্তন আনার ব্যাপারে বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল বলেন, ‘আমরা হয়তো, কিছুটা পরিবর্তন (একাদশে) আনতে পারি। তবে একাদশে যেই আসুক না কেন, সবার ম্যাচ জেতানোর মতো ক্ষমতা আছে। আমি মনে করি, ড্রেসিং রুমে সবার মধ্যে জয়ের অনেক খুদা রয়েছে। সবাই মাঠে নিজেদের প্রমাণ করতে চায়। আগামীকাল অনেকগুরুত্বপূর্ণ ম্যাচ আছে আমাদের। হ্যাঁ, আমরা সিরিজটি জিতেছি ঠিক, কিন্তু আরো ১০ পয়েন্ট অর্জন করতে হবে।’

অবশ্য বড় জয়ে সিরিজের প্রথম ম্যাচ রাঙিয়েছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজকে ছয় উইকেটে হারিয়েছে তামিম-সাকিবরা।

গত বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টসে হেরে প্রথমে ব্যাট করে ৩২.২ ওভারে ১২২ রান করে ওয়েস্ট ইন্ডিজ। জবাবে ৩৩.৫ ওভারে জয় তুলে নিয়েছে বাংলাদেশ।

আর সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশ জিতেছে সাত উইকেটে। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ করে ১৪৮ রান। জবাবে অধিনায়ক তামিম ইকবাল ও সাকিব আল হাসানের চমৎকার ব্যাটিংয়ে লাল-সবুজের দল জিতেছে সাত উইকেটে।

গত শুক্রবার অনুষ্ঠিত ম্যাচে সাকিব আল হাসানের অলরাউন্ডিং নৈপুণ্য, তামিম ইকবালের হাফেসঞ্চুরি ও মেহেদী হাসান মিরাজের বল হাতের সাফল্যে এই দারুণ জয় পায় বাংলাদেশ।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড