• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউজিল্যান্ড সফরে অনিশ্চিত সাকিব

  ক্রীড়া ডেস্ক

২২ জানুয়ারি ২০২১, ১৮:১৩
সাকিব
সাকিব আল হাসান ( ছবি : সংগৃহীত)

নিষেধাজ্ঞা কাটিয়ে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিব ক্রিকেটে ফেরায় স্বস্তি নেমে এসেছে টাইগার সমর্থকদের মনে। মাঠে নেমে এর প্রতিদানও তিনি দিয়েছেন।

দীর্ঘদিন পর মাঠে নেমে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৪ উইকেটের রাজসিক প্রত্যাবর্তন হয় সাকিবের। এছাড়াও আজ সিরিজ নির্ধারণী ম্যাচে অর্থাৎ দ্বিতীয় ওয়ানডেতে নিয়েছেন ২ উইকেট।

সাকিবের এই দুর্দান্ত ফেরার মাঝে সামনে আরেকটি অস্বস্তির খবর। আগামী মার্চে নিউজিল্যান্ড সফরে সম্ভবত থাকছেন না সাকিব। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে কিউইদের বিপক্ষে খেলতে চান না তিনি।

এর আগে নতুন বছরের শুরুতেই তৃতীয় সন্তানের বাবা হওয়ার খবরটি প্রকাশ করেন সাকিব। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তিনি লিখেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

এদিকে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) নিউজিল্যান্ড সফরে না থাকার বিষয়টি মৌখিকভাবে জানিয়ে রেখেছেন সাকিব।

চলতি বছরের ১৩ মার্চ শুরু নিউজিল্যান্ড সিরিজ। সেই সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা। কোয়ারেন্টাইনের কথা মাথায় রেখে ২২ ফেব্রুয়ারি দল পাঠিয়ে দেয়ার পরিকল্পনা রয়েছে বিসিবির।

বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ‘সাকিবের কাছ থেকে এখনো অফিসিয়াল কোনো চিঠি পাইনি আমরা। সে ছুটি চেয়ে আবেদন করলে বিষয়টি নিয়ে আমরা ভেবে দেখব। সেটির আগে নিউজিল্যান্ড সফরে সাকিবের না থাকার ব্যাপারে কোন মন্তব্য করা ঠিক হবে না।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড