• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিসিবির সাবেক সাধারণ সম্পাদক রাইসউদ্দিন আর নেই

  ক্রীড়া ডেস্ক

২০ জানুয়ারি ২০২১, ১০:৩৮
রাইসউদ্দিন আহমেদ
প্রবীণ ক্রীড়া সংগঠক ও বিসিবির সাবেক সাধারণ সম্পাদক রাইসউদ্দিন আহমেদ (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সাধারণ সম্পাদক রাইসউদ্দিন আহমেদ আর নেই।

বুধবার (২০ জানুয়ারি) রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। (ইন্না লিল্লাহি .... রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে গত ২৫ ডিসেম্বর হাসপাতালে ভর্তি হন রাইসউদ্দিন। মাঝে একবার করোনা নেগেটিভও হয়েছিলেন। তারপর ফুসফুসে সমস্যা বাড়লে লাইফ সাপোর্টে নেওয়া হয় প্রবীণ এই ক্রীড়া সংগঠককে।

এ দিকে, রাইসউদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিএসএ)। এক শোকবার্তায় বিসিএসএ জানায়, ‘বাংলাদেশের ক্রিকেট অভিযাত্রার অন্যতম নেপথ্য নায়ক, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক সাধারণ সম্পাদক জনাব রাইসউদ্দিন আহমেদ আমাদের মাঝে নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বাংলাদেশ ক্রিকেটে তার নাম চির স্মরণীয় হয়ে থাকবে। বাংলাদেশের সকল ক্রিকেট অনুরাগীর পক্ষ থেকে তার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ তা’য়ালা উনাকে জান্নাতবাসী করুন। আমিন।’

আরও পড়ুন : বৃষ্টিতে বন্ধ বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের প্রথম ওয়ানডে

স্বাধীনতার পর বাংলাদেশের ক্রিকেটকে একটি পরিপূর্ণ সংগঠিত অবস্থায় ফিরিয়ে আনতে নিরলসভাবে কাজ করেন রাইসউদ্দিন আহমেদ। ৭০ থেকে ৮০’র দশকে তিনি দুইবার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এরপর সাবের হোসেন চৌধুরীর আমলে তিনি বিসিবির সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। বিসিবির বাইরে তিনি বাংলাদেশ বিমানের ডিরেক্টর এডমিন হিসেবে অবসরে যান।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড