• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিরোপার লড়াইয়ে নামছে বার্সেলোনা

  ক্রীড়া ডেস্ক

১৭ জানুয়ারি ২০২১, ১৫:৩৫
বার্সেলোনা
বার্সেলোনা ফুটবল দল ( ছবি : সংগৃহীত)

স্প্যানিশ সুপার কাপের শিরোপার লড়াইয়ে মাঠে নামছে বার্সেলোনা। রোববার দিবাগত রাত ২টায় ফাইনালে মেসিদের প্রতিপক্ষ অ্যাথলেটিক বিলবাও।

মৌসুমের প্রথম ফাইনাল জয়ের জন্য মরিয়া রোনাল্ড কোম্যানের শিষ্যরা। কোচ নিজেও বলেছেন একই কথা। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমরা জানি এটা সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোপা নয়। তবে শিরোপা জেতার মানে হলো আপনি সঠিক পথে আছেন। তখন মানুষ আমাদের পরিকল্পনায় আস্থা রাখবে।\

আরও পড়ুন- ৮০০ এতিম শিশুর খাবারের দায়িত্ব ...

নতুন ফরম্যাটে হওয়া সুপার কাপে এবার খেলছে গত আসরের কোপা দেল রে’র দুই ফাইনালিস্ট রিয়াল সোসিয়েদাদ ও অ্যাথলেটিক বিলবাও এবং লা লিগার শীর্ষ দুই দল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। এ চার দলকে নিয়ে সেমিফাইনাল ফরম্যাটে হয়েছে সুপার কাপের এবারের আসর।

প্রথম সেমিফাইনালে রিয়াল সোসিয়েদাদকে টাইব্রেকারে হারিয়ে ফাইনালে উঠেছিল বার্সেলোনা। আর দ্বিতীয় সেমিফাইনালে রিয়াল মাদ্রিদকে ২-১ গোলে হারায় অ্যাথলেটিক বিলবাও।

বার্সা দলপতি লিওনেল মেসি বিলবাওয়ের বিপক্ষে খেলবেন কিনা তা নিশ্চিত করেনি বার্সা কোচ কোম্যান। তিনি বলেন, গতকাল (শনিবার) মেসি একাই অনুশীলন করেছে। আমরা দেখব তার অবস্থা কেমন দাঁড়ায়। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মেসি নিজেই।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড